বিনোদন

আইসিইউতে কৌতুক অভিনেতা টেলি সামাদ

By daily satkhira

December 22, 2018

অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে অভিনেতা টেলি সামাদকে। তার বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী সার্বক্ষণিক হাসপাতালে বাবার পাশে রয়েছেন। টেলি সামাদকে আইসিইউতে স্থানান্তর করার তথ্যটি তিনি নিশ্চিত করেছেন।

বেশ কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ রয়েছেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান এই কৌতুক অভিনেতা। গত বুধবার থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন টেলি সামাদ।

বিএসএমএমইউ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ায় তার অবস্থা আশংকাজনক হয়ে ওঠে। এরপর অবস্থার আরও অবনতি হলে তাকে শুক্রবার বিএসএমএমইউ এর আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাকে। এর আগে টেলি সামাদ ঢাকার পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

টেলি সামাদের কন্যা কাকলী জানান, বাবার শারীরিক অবস্থার বিষয়ে কিছুই বুঝতে পারছি না আমরা। চিকিৎসকদের পরামর্শে বিএসএমএমইউতে নিয়ে আসি। তার রক্তের হিমোগ্লোবিন কমে যাচ্ছিল। এই চিকিৎসা বিএসএমএমইউতে ভালো হয় বলে জানান তিনি ।

চিকিৎসকদের বরাত দিয়ে কাকলী জানান, বিএসএমএমইউতে এনে টেলি সামাদকে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। এর আগে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছিল। টেলি সামাদের সুস্থতায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন কাকলী।

প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা টেলি সামাদকে এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে বাইপাস সার্জারি করা হয়। গত বছরের ২০ অক্টোবর তার বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলিতে জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল।