বিনোদন

বাবার নতুন নতুন গার্লফ্রেন্ড হোক, চাইলেন অভিনেত্রী মেয়ে!

By daily satkhira

December 22, 2018

বিনোদনের খবর: বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী সুস্মিতা সেন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন তার বাবা সুবীর সেনের জন্মদিন ছিল। ওইদিন বাবার জন্মদিন সেলিব্রেটও করেন মেয়ে সুস্মিতা।। কেক কাটা আর স্পেশাল ডিনার এভাবেই হয় সুস্মিতার বাবা সুবীর সেনের জন্মদিনের সেলিব্রেশন। তবে কেক কাটার সময় মেয়ে সুস্মিতা সেনের কি প্রার্থনা করলেন জানেন? এটা শুনে অনেকেই অবাক হবেন।

তা হলো- সুস্মিতার প্রার্থনা বাবার আরও অনেক নতুন নতুন গার্লফ্রেন্ড হোক, এই প্রার্থনাই করলেন বলি তারকা। এ ঘটনাটি অবাক করার মতো হলেও এমনটাই ঘটেছে।

সুস্মিতার বাবার জন্মদিনের সেলিব্রেশনে আরও উপস্থিত ছিলেন- সুস্মিতার পরিবারের অন্যান্য সদস্যরাও। এদিন দেখা গেছে, সুস্মিতা সেনের দিদি নীলম সেন, দুই মেয়ে রিনি ও আলিশা, ভাই রাজীব সেন, প্রেমিক রোহমান শল সহ আরও বেশ কয়েকজন।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল বাবা, তোমার দীর্ঘ জীবন কামনা করি, তোমার জন্য অনেক ভালোবাসা রইল। তুমি বাবা হিসাবে যেমন ভালো, দাদু হিসাবেও।’ অবশ্য মাঝে মধ্যেই সুস্মিতা তার প্রেমিক রোহমানের সঙ্গে ছবি শেয়ার করেন। বরাবরই এই নায়িকা তার লাভ লাইফ নিয়ে বেশ খোলামেলা। যদিও কিছুদিন আগে সুস্মিতা-রোহমান জুটি বিয়ে করছেন বলেও গুঞ্জন শোনা যায়। তবে বিয়ের খবর অস্বীকার করে সুস্মিতা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, বিয়ের কোনও পরিকল্পনা নেই।