বিনোদন

মনোনয়ন না পেলেও নির্বাচনের মাঠে রয়েছেন ডিপজল

By daily satkhira

December 23, 2018

বিনোদনের খবর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছিলেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মিরপুরের এই আসনে মনোয়ার হোসেন প্রতিটি মানুষের মাঝে জনপ্রিয় নেতা বলেও জানিয়েছিল স্থানীয়রা। কিন্তু শেষ পর্যন্ত ডিপজল মনোয়নয়ন পাননি।

তবে মনোনয়ন না পেলেও নির্বাচনের মাঠে রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেতা। ঢাকা ১৭ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অভিনেতা ফারুকের নির্বাচনী প্রচারণায় দেখা যাচ্ছে তাঁকে। তিনি জানান, দলমত নির্বিশেষে ফারুককে সকলের ভোট দেওয়া উচিত।

ডিপজল বলেন, ‘ফারুক আমার মামু, তারে আমি মামু কই। তাঁর লগে আমার সম্পর্ক খুবই ভালো। তারে জিতাইতে কাজ করতাছি। মানুষের দ্বারে দ্বারে যাইয়া আমার মামুর জন্য ভোট চাইতেছি। আশা করি গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট এলাকার জনগণ আমার মামুরে ভোট দিয়া নির্বাচিত করবো।’

ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা বলেন, ‘ফারুক মামুর সাথে আমার সম্পর্ক বহুত দিনের, ২০ বছরের বেশিই হইবো। তাই তার পক্ষে আমি মাঠে নামছি, মানুষের কাছে গিয়া ভোট চাইতাছি। মামুরে জিতাইতে হইবো।’ ডিপজল ছাড়াও জায়েদ খানসহ একাধিক চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী অভিনেতা ফারুকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।