তালা

সাতক্ষীরায় লাঙলের প্রার্থী দিদার বখতের গাড়িবহরে হামলার অভিযোগ

By daily satkhira

December 26, 2018

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ দিদার বখতের গাড়িবহরে হামলা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় তালা উপজেলার নগরঘাটা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সৈয়দ দিদার বখত অভিযোগ করে বলেন, আমি কলারোয়া থেকে গণসংযোগ শেষে তালার ত্রিশমাইল হয়ে সরুলিয়ার দিকে যাচ্ছিলাম। এ সময় নগরঘাটা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে করে আসা নৌকা প্রতীকের প্রার্থীর ১৫/২০ জন সন্ত্রাসী আমার গাড়িবহরে হামলা চালায়। তারা দু’টি মাইক্রোবাস ভাংচুর ও আমার সঙ্গে থাকা নেতা-কর্মীদের মারধর করে চলে যায়। আমি এ সময় গাড়িতে বসে ছিলাম। সামান্য আহত হয়েছি।

তিনি আরও বলেন, নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, তার চাচা শাহাদাৎ ও মিজানের নেতৃত্বে এই হামলা হয়েছে। তারা ওয়ার্কার্স পার্টির (নৌকা প্রতীক) প্রার্থীর সমর্থক। নির্বাচনে তাদের পরাজয় নিশ্চিত জেনে রীতিমতো গুণ্ডামি শুরু করেছে।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে ঘটনার বর্ণনা দেন সৈয়দ দিদার বখত। এ সময় তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ও হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান। তবে নগরঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিপু বলেন, আমি ত্রিশ মাইলে আছি। আমার জানা মতে, নগরঘাটায় এমন কোনো হামলার ঘটনা ঘটেনি। এ বিষয়ে আমি কিছুই জানি না।