বিনোদন

ছবি প্রকাশে বিতর্কিত দিশা

By daily satkhira

January 01, 2019

বিনোদনের খবর: অভিনয়ের পাশাপাশ বিভিন্ন কারণে খবরের শিরোনাম হোন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। চলতি সময়ে তিনি ‘ভারত’ ছবির শুটিং করছেন পাশাপাশি নতুন ফটোশুটে ভক্তদের হূদয়েও ঝড় তুলছেন দিশা পাটানি। গত বছরের শুরুতে যেমন ‘বাগি টু’-তে অভিনয় করে দর্শকদের হূদয় জিতে নিয়েছিলেন, বছর শেষেও অব্যাহত রাখলেন সেই ধারা। তবে এবার অভিনয় দিয়ে নয়, বিকিনি শুটে ঝড় তুললেন দিশা।

‘খেয়ে, ঘুমিয়ে না জলে নেমে সাঁতরে, নতুন বছর কেমন করে কাটাবেন? এই প্রশ্ন করেই সমপ্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দিশা। যেখানে সাদা রঙের বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা যায়। পছন্দের নায়িকার ওই ছবি দেখে ভক্তদের হূদয়ে ঝড় উঠতে শুরু করে। বলিউড অভিনেত্রী ওই ছবি শেয়ার করার পরই তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। আর এ নিয়ে বেশ বিতর্কের তোপেও পড়েছেন দিশা।

এদিকে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার ‘ভারত’-এর শুটিং শুরু করেছেন টাইগার শ্রফের প্রেমিকা। জীবনে প্রথমবার সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে হচ্ছে বলেও নিজের মনের ভাব প্রকাশ করেন দিশা।

এদিকে দিশা যখন সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে উচ্ছ্বসিত, সেই সময় টাইগার ব্যস্ত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েল নিয়ে।