বিনোদন

সুহানা খানের জন্য মরিয়া অনিল পুত্র হর্ষবর্ধন

By daily satkhira

January 01, 2019

বিনোদনের খবর: একদিকে যখন জাহ্নবী কাপুর বা সারা আলি খানের মতো বলিউড তারকার মেয়েরা রূপালি পর্দায় ইতিমধ্যেই পা জমিয়ে ফেলেছেন, সেখানে শাহরুখ খানের মেয়ে সুহানা এখনও ম্যাগাজিনের জন্য প্রচ্ছদ ফটোশুটে ব্যস্ত। তবে সুহানা কোন ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখবেন, তা নিয়ে দর্শকের মনে কৌতুহল কম নয়।

কিন্তু বলিউডে একজন রয়েছেন, যিনি শাহরুখ কন্যার সঙ্গে কাজ করতে ভীষণভাবে মরিয়া। তিনি হলেন অনিল কাপুরের পুত্র হর্ষবর্ধন কাপুর। করণ জোহারের জনপ্রিয় চ্যাট শো ‘‌কফি উইথ করণ’‌-এ এসে এরকমই ইচ্ছার কথা প্রকাশ করেছেন হর্ষ। করণ তার চ্যাট শোতে হর্ষকে জিজ্ঞাসা করেন, তিনি রাম হলে তার লীলা কে হবেন?‌ একটুও না ভেবে হর্ষ জানান সুহানা খান হবে তার লীলা। তবে আচমকা তিনি কেন সুহানার নাম নিলেন, তা নিয়ে স্পষ্ট কিছু বলেননি তিনি।

হর্ষবর্ধনকে প্রথম পর্দায় দেখা যায় ‘‌ভাবেশ যোশী সুপারহিরো’‌। যদিও ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি, কিন্তু হর্ষের অভিনয় মনে ধরেছিল চলচ্চিত্র সমালোচকদের মনে। অন্যদিকে, সুহানাকে নিয়েও বলিউডের জল্পনা কম নয়। শাহরুখ কন্যা বলিউডে কবে পা রাখবেন এবং কোন ছবি দিয়ে তিনি তাঁর ডেবিউ করবেন তা নিয়ে বিভিন্ন গুজব বলিউডের অন্দরে ঘুরপাক খাচ্ছে।