বিনোদন

ন্যান্সির দ্বিতীয় সংসারও ভাঙনের পথে!

By daily satkhira

January 01, 2019

বিনোদনের খবর: জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির প্রথম সংসার ভাঙার পর এবার দ্বিতীয় সংসারও ভাঙনের পথে। ন্যান্সি নিজেই সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন। ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ ছবির প্লেব্যাকের মাধ্যমে সঙ্গীত জীবনে প্রবেশ করেন ন্যান্সি। সে বছরই ভালবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ৬ বছর পর ২০১২ সালের ২৪ মে বিবাহ বিচ্ছেদ হয় ন্যান্সি-সৌরভের।

পরবর্তীতে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছেন। জায়েদ এবং ন্যান্সির সংসারেও নায়লা নামে এক কন্যা সন্তান রয়েছে। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। কিন্তু বছরের শুরুতেই ভাঙনের সুর শোনা যাচ্ছে ন্যান্সির সংসারে। এ গায়িকা আর তার বর্তমান স্বামীর সঙ্গে থাকছেন না। দুই মাস ধরেই তারা আলাদা থাকছেন।

ন্যান্সি জানিয়েছেন, স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে কয়েক বছরের সংসারের পর গত দুই মাস যাবৎ আর একসঙ্গে থাকছেন না ন্যান্সি। তাদের মধ্যে বনিবনা না হওয়াতেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজন মিলেই। ন্যান্সি জানান, এই মুহূর্তে আমি ময়মনসিংহে আছি। জায়েদ ও আমি দুই মাস ধরে আলাদা থাকছি। অষ্ট্রেলিয়া সফর শেষে দেশে আসার পর থেকেই আমরা একসঙ্গে থাকছি না। জায়েদের বাসায় সে থাকছে আর আমার বাসায় আমি। বড় মেয়ে রোদেলা থাকছেন ন্যান্সির সঙ্গে আর জায়েদের সঙ্গে থাকছেন ছোট মেয়ে নায়লা।

ন্যান্সি বলেন, ‘আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে এখনও। নিয়মিতই আমাদের মধ্যে কথাও হচ্ছে। তবে আলাদা থাকার সিদ্ধান্তটাও আমাদের। ভবিষ্যতে আর কি সিদ্ধান্ত নেব সেটা এখনও বলতে পারছি না।’ উল্লেখ্য, ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ মুক্তি পায়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।