খেলা

রিয়াল ছাড়ছেন নাভাস!

By daily satkhira

January 02, 2019

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাস দলটিকে দিয়েছেন অনেক কিছুই। রিয়ালের হ্যাট্রিক চ্যাম্পিয়ন্স লীগ জেতায় রোনালদো-বেল-রামোসদের যেমন অবদান রয়েছে, কেইলর নাভাসেরও অবদান কম নয়। রিয়ালের গোলবার সুনিপুণভাবে আগলে রেখেছেন বলে দলটি এতো সাফল্য পেয়েছে। এবার সেই রিয়ালে ব্রাত্য হওয়া নাভাস রিয়াল ছাড়তে যাচ্ছেন।

চলতি মৌসুমে বেলজিয়াম জাতীয় দলের গোলরক্ষক থিবো কর্তোয়াকে রিয়াল মাদ্রি উড়িয়ে এনে গ্লাভস পরিয়ে দেয় তার হাতেই। আর এতেই গোলরক্ষণে দাঁড়ানোর সুযোগ পাচ্ছেন না কোস্টারিকার নাভাস। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, নাভাস ইংলিশ লিগের দল আর্সেনালে যাচ্ছেন।

২০১৪ বিশ্বকাপে অসাধারণ পারফরমেন্স দেখানো নাভাস ওই বছরই লেভান্তে থেকে রিয়ালে আসেন। গোলপোস্টে জিদানের সেরা পছন্দ ছিলেন তিনি। কিন্তু চলতি মৌসুমে কর্তোয়া আসায় দলে সুযোগ পাচ্ছেন না তিনি। গত আগস্ট থেকে লা লিগায় এখনো মাঠে নামেন নি তিনি। আর তাই নিজেই মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার (১ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নাভাস। ছবিতে রিয়াল সমর্থকদের সঙ্গে হাত মেলানোর দৃশ্য। ছবির ক্যাপশন দিয়েছেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ। গণমাধ্যমের খবর অনুযায়ী, ১৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে আর্সেনালে যোগ দিচ্ছেন নাভাস। ইতোমধ্যে নাকি সতীর্থদের বিদায়ও বলেছেন এ ৩২ বয়সী গোলরক্ষক।