বিনোদন

১৫ ফেব্রুয়ারি আসছে ‘শাহেনশাহ’

By daily satkhira

January 02, 2019

বিনোদনের খবর: আগামী ১৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এখন বাকী কেবল তিনটি গানের শুটিং। এ মাসেই গানগুলোর শুটিং শেষ হবে বলে জানালেন ছবির পরিচালক শামিম আহমেদ রনি। গত ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’ শুটিং। এরপর ঢাকা ও ঢাকার আশেপাশে টানা শুটিংয়ের ফলে দ্রুত শেষ হয় ছবির কাজ। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত।

লায়লা ও প্রিয়া চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকাকে। এই লায়লা আর প্রিয়ার সম্পর্কের রসায়ন নিয়েই ‘শাহেনশাহ’ মন ভরাবে দর্শকদের। এমনটিই আশা করছেন পরিচালক।

রনি বলেন, পুরো ছবিটিই এফডিসি ও ঢাকার বাইরে ব্যায়বহুল সেট বানিয়ে নির্মাণ করা হয়েছে। এখন তিনটি গানের শুটিং করবো। দেশের বাইরের নামকরা কোন একজন কোরিওগ্রাফার গানগুলোর কোরিওগ্রাফি করবেন। এরপর ১৫ ফেব্রুয়রি ছবিটি মুক্তি দেয়া হবে। এটি একটি আধুনিক সিনেমা। মৌলিক গল্পের সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এই ছবিটি মুক্তির পর আশা করি আমাদের শাকিব খানও দর্শকদের কাছে শাহেনশাহ হয়ে উঠবেন।

এদিকে ‘শাহেনশাহ’ ছবিতে ট্র্যাডিশনাল গেটআপে দেখা যাবে রোদেলাকে। ছবিটি নিয়ে তিনি বলেন, ‘প্রথম ছবিতে নায়ক হিসেবে শাকিব খানকে পেয়েছি। এটা আমার জন্য অবশ্যই সৌভাগ্যের। নতুন হলেও চেষ্টা করেছি ভালো কিছু করার। আশা করি দর্শক ভালো কিছু দেখতে পাবেন শাহেনশাহতে।

থাইল্যান্ডে আগেই একটি গানের কাজ শেষ হয়েছে বলে জানান পরিচালক। এখন বাকী গানগুলোর শুটিং শুরু হবে। এর আগে গত বছরের ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত। ছবিটিতে ঢাকাই চলচ্চিত্রের বেশ ক’জন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছেন, তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরও রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাহেনশাহ’র ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।