জাতীয়

প্রধান নির্বাচন কমিশনারকে চিঠি পাঠালেন মির্জা ফখরুল

By daily satkhira

January 03, 2019

দেশের খবর: বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর একাদশ সংসদ নির্বাচনে ভোট গ্রহণে অনিয়ম ও কারচুপি নানা প্রসঙ্গ তুলে ধরে প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনের সচিব বরাবর চিঠি পাঠিয়েছেন ।

বুধবার (২ জানুয়ারি) দলের পক্ষ থেকে গুলশান কার্যালয়ের একজন কর্মকর্তা নির্বাচন কমিশনে চিঠিটি পৌঁছে দিয়েছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

চিঠিতে মির্জা ফখরুল ইসলাম উল্লেখ করেছেন, গত ৩০ ডিসেম্বর-১৮ তারিখে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমাহীন কারচুপি, মামলা-গ্রেফতার, ভয়ভীতি প্রদর্শন, আওয়ামী লীগের সন্ত্রাস, প্রার্থীদের আটক ও প্রার্থীতা বাতিল বিষয়ে নির্বাচনী এলাকা ভিত্তিক তথ্য উপাত্তসহ স্মারকলিপি দাখিলের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীরা বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) বিকেল ৩টায় নির্বাচন কমিশনে যাবেন। চিঠিতে এ বিষয়ে নির্বাচন কমিশনকে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে।

এদিকে জাতীয় ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে, জোট মনোনীত সকল প্রার্থীদের নিয়ে বৃহস্পতিবার দুপুর ১২টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকের পর নির্বাচন কমিশনে স্মারকলিপি প্রদানের কর্মসূচি নেওয়া হয়েছে।