বিনোদন

সড়ক দুর্ঘটনায় অহনা, গ্রেপ্তার ট্রাকচালক-হেলপারের স্বীকারোক্তি

By Daily Satkhira

January 12, 2019

বিনোদন সংবাদ: ছোটপর্দার প্রিয় মুখ অহনা রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ঘটনায় করা মামলায় গ্রেপ্তার ট্রাকচালক সুমন মিয়া ও সহকারী (হেলপার) রোহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ শনিবার ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শওকত আকবর এ বিষয়ে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক( এসআই) ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহানকে হাজির করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

শওকত আরো জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার আগে আসামিদের তিন ঘণ্টা আইন মোতাবেক সময় দেওয়া হয়। পরে তারা স্বেচ্ছায় স্বীকারোক্তি দিতে চাইলে ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে স্বীকারোক্তি দেন। এরপর তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এর আগে আজ সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এরপর তাদের আজ দুপুরে আদালতে হাজির করা হয়।

গত ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় অভিনেত্রী অহনাকে দুর্ঘটনায় আহত করার ঘটনায় মামলা করেছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু।

মিতু বলেন, ‘গত বুধবার রাতে পুরান ঢাকায় শুটিং শেষে অহনা ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন। এ সময় তিনি অহনার সঙ্গে ছিলেন। পুরান ঢাকা থেকে রাত সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরে লেকড্রাইভ রোডে আসেন তখন পাথরবোঝাই একটা ট্রাক তাঁদের গাড়িকে ধাক্কা দেয়। গাড়ি থেকে বের হয়ে অহনা ট্রাকচালককে নামতে বললে উল্টো তাঁকেই দোষারোপ করেন চালক। এরপর চালক ইচ্ছে করে তাঁদের গাড়ির পেছনে আবার জোরে ধাক্কা দেয়। এতে গাড়ির অনেক বেশি ক্ষতি হয়। এরপর অহনা ক্ষুব্ধ হয়ে ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান। চালক অহনাকে নিয়েই ট্রাক চালানো শুরু করে দেন। ট্রাকের দরজার জানালা ধরে ঝুলতে থাকেন অহনা। আর তিনি ট্রাকের পেছন পেছন দৌড়াতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে জোরে বাঁক নেওয়ার সময় উল্টে পড়ে যায়। অহনা ছিটকে পড়েন রাস্তার ওপর। পরে ট্রাক ফেলেই চালক ও সহকারী পালিয়ে যায়। এরপর তিনি অহনাকে দ্রুত হাসপাতালে ভর্তি করান। অহনা কোমরের হাড়ে ও পিঠে অনেক ব্যথা পেয়েছেন।’

পরে মিতু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।

টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন অহনা। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পায় ২০১৭ সালে।