বিনোদন

‘গণ্ডি’তে সুবর্ণার সঙ্গে কলকাতার ফেলুদা

By Daily Satkhira

January 14, 2019

বিনোদন সংবাদ: ‘ভুবন মাঝি’র পরিচালক ফাখরুল আরেফিন নির্মাণ করছেন তার দ্বিতীয় ছবি ‌’গণ্ডি’। এতে বাাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মোস্তাফা অভিনয় করছেন বলে চূড়ান্ত হয়েছে আগেই। এবার পরিচালক জানালেন নতুন খবর। সুবর্ণার পর এতে চুক্তিবদ্ধ হলেন কলকাতার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী; যিন ফেলুদা চরিত্রের জন্য বিশেষভাবে পরিচিত।

বিষয়টি পরিচালক নিজেই জানিয়েছেন সাংবাদিকদের। এ বিষয়ে ফাখরুল আরেফিন বলেন, ‘সুবর্ণা আপাকে তো গণ্ডির জন্য আগেই চূড়ান্ত করা হয়েছে। এবার কলকাতায় গিয়ে সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে ছবিটি নিয়ে মিটিং করি। গল্প শোনার পর তিনিও ছবিটি করতে সম্পতি জানান। আমরা লিখিত চুক্তিও করেছি। গণ্ডিতে তাকে পেয়ে খুশি আমরা সবাই। আশা করি ভালো কিছু হবে।’

কিছুদিন আগে লন্ডনে শুরু হয় ছবির শুটিং। সেখানে প্রথম পর্বের শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন পরিচালক। মাজনুন মিজান, অপর্ণা ঘোষ ও শিশুশিল্পী ফিয়োনা প্রথম পর্বে অংশ নেন।

মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুই নারী-পুরুষের গল্প নিয়ে এগিয়ে যাবে গণ্ডির কাহিনী। কিছুটা অবসরে থাকা এই বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেন, এসব বিষয় উঠে আসবে ছবিতে।

২৫ মার্চ থেকে কক্সবাজারে ছবিটির দ্বিতীয় অংশের শুটিংয়ে অংশ নেবেন সুবর্ণা ও সব্যসাচী। ছবির কাজ শেষ করতে ২০১৯ সালের পুরোটা লেগে যাবে বলে জানান পরিচালক।