বিনোদন

ফের রিমেকে বরুণ, বিপরীতে সারা আলি খান

By Daily Satkhira

January 14, 2019

বিনোদন সংবাদ: ফের একটা রিমেক। আর এবারও নয়’র দশকেরই একটা ছবির রিমেক হতে চলেছে। সেই রিমেকে মুখ্য ভূমিকায় রয়েছেন বরুণ ধওয়ন এবং সারা আলি খান।

একজন একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন। কিছুদিন আগেই ‘জুডুয়া টু’ নিয়ে এসেছিলেন বরুণ। সে ছবি সুপারহিট হয়েছিল বক্স অফিসে। আর অন্য দিকে, সারা আলি খান, যিনি প্রথম ছবি ‘কেদারনাথ’ দিয়েই বলিউডে বাজিমাত করেছেন। তার দ্বিতীয় ছবি ‘সিম্বা’ও বক্স অফিসে ২০০ কোটি টাকার উপরে ব্যবসা করে ফেলেছে। বলি সূত্রের খবর অনুযায়ী, ‘কুলি নম্বর ওয়ান’ ছবিটির রিমেকেই দেখা যাবে সারা এবং বরুণকে। ছবিটির পরিচালনা করবেন ডেভিড ধাওয়ান, যিনি ‘কুলি নম্বর ওয়ান’ ছবিও পরিচালনা করেছিলেন। নতুন কোনো জুটিকে এই ছবির জন্য চাইছিলেন ডেভিড। বরুণ ছিলেন তার পছন্দের তালিকাতেই। আর বরুণের সঙ্গে জুটি বাঁধতে সারা আলি খানকেই চাইছেন পরিচালক।

‘কেদারনাথ’ ছবিটিরও আগে নাকি এই ছবির প্রস্তাব গিয়েছিল সারা আলি খানের কাছে। কিন্তু কিছু কারণবশত এই ছবির শুটিং এখনও পর্যন্ত শুরু করা যায়নি। কারিশমা কাপুরকে যে চরিত্রে দেখা গিয়েছিল সেই চরিত্রেই অভিনয় করবেন সারা। বিষয়বস্তু এক রেখে খালি চরিত্র এবং গল্পটা একটু আধুনিক করা হবে বলে জানা গেছে।