বিনোদন

চোখ মেরে ভাইরাল সেই প্রিয়া বলিউডে

By Daily Satkhira

January 16, 2019

বিনোদন সংবাদ: চোখ মেরে আলোচনায় আসা ভারতের ছোটপর্দার অভিনেত্রী প্রিয়া প্রকাশ বলিউডে অভিনয় করতে যাচ্ছেন। তার বলিউডে অভিনয়ের স্বপ্নপূরণ হতে চলল।

‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবিতে দেখা যাবে চোখ মারা এ নায়িকাকে। জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। সোমবার মুক্তি পেয়েছে তার সিনেমার ট্রেলার।

তবে প্রিয়ার টার্গেট রণবীর সিংয়ের বিপরীতে কাজ করার। রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’য় রণবীর সিংয়ের নায়িকা হতে চেয়েছিলেন প্রিয়া। কিন্তু সেই স্বপ্ন এখনই পূরণ হচ্ছে না।

রণবীরের ভক্ত প্রিয়া বলেন, আমি রণবীরকে বলেছি- ‘আমি আপনার বড় ভক্ত’। এর পর তিনি আমাকে বলেন, ‘আমি সত্যিই তোমার চোখের ইশারা পছন্দ করি’, যার জন্য আমি খুবই উচ্ছ্বসিত।

বলিউডে আসতে পেরে কেমন লাগছে, এমন প্রশ্নে তিনি বলেন, মানুষ আমাকে ইশারাকন্যা হিসেবে চেনেন। আমি চাই মানুষ আমাকে অভিনেত্রী হিসেবে গ্রহণ করুক- শুধু ইশারাকন্যা হিসেবে নয়।

প্রসঙ্গত, মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে আলোচনায় আসেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু তরুণ হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি ১৯ বছরের প্রিয়ার।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তার অবস্থান ছিল দ্বিতীয়।