ফিচার

পুত্র সন্তানের মা হলেন টিউলিপ সিদ্দিক

By Daily Satkhira

January 19, 2019

রাজনীতির খবর: বঙ্গবন্ধুর নাতনী, শেখ রেহানা কন্যা টিউলিপ সিদ্দিক পুত্র সন্তানের মা হয়েছেন। টিউলিপের পুত্র সন্তানের নাম রাখা হয়েছে রাফায়েল মুজিব সেন্ট জন পার্সি।

এর আগে ২০১৬ সালে কন্যা সন্তানের মা হন টিউলিপ। তার মেয়ের নাম আজালিয়া পার্সি। লন্ডনের হ্যাম্পস্টিড ও কিলবার্ন থেকে নির্বাচিত লেবার দলের এমপি হিসেবে দায়িত্ব পালন করছেন টিউলিপ সিদ্দিক।

ব্রেক্সিট ইস্যুতে পার্লামেন্টে ভোট দিতে নিজের সন্তান জন্ম দেওয়ার জন্য সিজারের সময় পিছিয়ে দেন বাংলাদেশি বংশোদ্ভুত লেবার পার্টির এমপি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক।

চিকিত্সকের পরামর্শ অনুযায়ী মঙ্গলবার হাসপাতালে ভর্তি হওয়ার কথা থাকলেও সেদিন ভর্তি হননি টিউলিপ। ব্রিটিশ পার্লামেন্টে ভোট দেবেন বলে তিনি বৃহস্পতিবার সিজারের সিদ্ধান্ত নেন। ১৭ জানুয়ারি সকাল ৯.৫৯ মিনিটে পুত্রসন্তান আলোর মুখ দেখে। নবাগত শিশুর জন্মকালীন ওজন ৬ পাউন্ড ৬.৯ আউন্স।

টিউলিপ ও তার স্বামী ক্রিশ্চিয়ান পার্সি হ্যাম্পস্টিডের রয়্যাল ফ্রি হসপিটালের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানিয়েছেন। টিউলিপ বলেন, আমরা রয়্যাল ফ্রি হসপিটালের সব চিকিৎসক, সেবিকা, ধাত্রী ও কর্মীদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ তাদের চমৎকার কাজের জন্য এবং এতো সুন্দরভাবে আমাদের সন্তানের দেখভাল করার জন্য।