বিনোদন

সারার সাফল্যে ক্ষুব্ধ জাহ্নবীর বাবা বনী কাপুর

By Daily Satkhira

January 22, 2019

বিনোদন সংবাদ: বলিউড তারকা সারা আলী খানকে নিয়ে বিটাউনে আলোচনা এখন তুঙ্গে। অন্যদিকে বণি কাপুরকন্যা জাহ্নবীও ‘ধড়ক’ ছবির মাধ্যমে বক্স অফিসে ঝড় তোলেন। কিন্তু সারা যেভাবে প্রতিনিয়ত সংবাদমাধ্যমে আলোচনায় আসছেন, ঠিক সেভাবে জাহ্নবী কাপুর ‘লাইমলাইটে’ আসতে পারছেন না।

জি-নিউজ জানায়, বলিউডে সারার দুটি ছবি ইতিমধ্যেই দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। অভিনয় দক্ষতা নিয়ে ভক্তদের কাছে প্রতিনিয়ত প্রশংসা পাচ্ছেন তিনি। এর উল্টো ঘটছে জাহ্নবী কাপুরের ক্ষেত্রে। প্রশংসা তো দূরের থাক, অনেকেই জাহ্নবীকে আরও শেখার উপদেশ দিচ্ছেন।

সম্প্রতি কফি উইথ করণে এসে বাবা সাইফ আলী খানের সঙ্গে যেভাবে মাতিয়েছেন সারা, সেভাবে দাদা অর্জুন কাপুরের সঙ্গে এসে পর্বটি মাতাতে পারেননি জাহ্নবী। আর এদিক থেকে সারার চেয়ে পিছিয়ে বণি কাপুরকন্যা।

এসব কারণেই নাকি জাহ্নবীর প্রচারণা সংস্থাগুলোর ওপর চটেছেন বণি কাপুর। প্রচারণা সংস্থাগুলো সারাকে যেভাবে তুলে ধরছে, সেভাবে জাহ্নবীকে তুলে ধরতে পারছে না সারার প্রচারণা সংস্থাগুলো। বিভিন্ন ব্র্যান্ডের প্রচারেও ইতিমধ্যে যুক্ত হয়েছেন সারা। সবমিলিয়ে সারা রাতারাতি খ্যাতি পাওয়ায় জাহ্নবীর প্রচারণা সংস্থাগুলোর ওপর রীতিমতো বিরক্ত বনি কাপুর।