বিনোদন

হু হু করছে বাড়ছে সারার জনপ্রিয়তা

By Daily Satkhira

January 29, 2019

বিনোদন সংবাদ: অভিনেত্রী সারা আলি খানের জনপ্রিয়তা হু হু করে বাড়ছে। গেল ডিসেম্বরে অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ও রোহিত শেঠির ‘সিম্বা’ দিয়ে বলিউডে পা রাখা সারা এখন হাওয়ায় ভাসছেন।

শাহরুখ খান, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফদের মতো বড় তারকাদের সঙ্গে প্রথমবারের মতো একটি মঞ্চ অনুষ্ঠানে যোগ দিলেন ২৩ বছরের তরুণী সারা আলি খান। মুম্বাই পুলিশ আয়োজিত বার্ষিক অনুষ্ঠান ‘উমাং-২০১৯’-এর মঞ্চে প্রথমবারের মতো পারফর্ম করলেন এই সুন্দরী।

ধূসর ও রুপালি পোশাকে মঞ্চে উঠেছিলেন সারা আলি খান। কয়েকটি হিট গানের তালে নাচেন তিনি। নিজের ‘কেদারনাথ’ ছবির ‘সুইটহার্ট’, ‘সিম্বা’র ‘আঁখ মারে’ গানের তালেও পা মেলান নবাবজাদি। মুম্বাই পুলিশের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ারও দেওয়া হয়েছে।

প্রথমবার মঞ্চে নেচে সারা আলি খানও বেশ উত্তেজিত। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট দিয়েছেন তিনি। রুপালি কস্টিউমের সঙ্গে ম্যাচ করা জুতায় ‘আঁখ মারে’র তালে পা মেলাতে দেখা যাচ্ছে তাঁকে।

যথারীতি সারার প্রথম মঞ্চ পারফরম্যান্সের ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে।

রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ সারার দ্বিতীয় ছবি। গত ২৮ ডিসেম্বর পর্দায় ওঠে ছবিটি এবং এখনো প্রেক্ষাগৃহগুলোতে চলছে। শুধু ভারতের বক্স অফিসে এ পর্যন্ত ছবিটির আয় ২৩৯ কোটি রুপি। গত বছর নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবার সঙ্গে হাজির হয়েছিলেন সারা। সেই পর্বটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

যা হোক, মুম্বাই পুলিশ আয়োজিত অনুষ্ঠানে রণবীর ও শাহরুখ অংশ নেন। পরে ক্যাটরিনার সঙ্গে তাঁদের ‘জিরো’ ছবির একটি গানে একসঙ্গে পা দোলান শাহরুখ।

‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ অভিনেত্রী ইয়ামি গৌতম মঞ্চে পারফর্ম করেন। তিনি ‘দিল সে’ সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ ও ‘দিল তো পাগল হ্যায়’ ছবির ‘লে গ্যায়ি’ গানের তালে নাচেন। সংগীতশিল্পী অরিজিৎ সিংও মঞ্চে পারফর্ম করেন। তিনি ব্লকবাস্টার ‘রাজি’র ‘অ্যায় ওয়াতান’ গানটি পরিবেশন করেন। সূত্র : হিন্দুস্তান টাইমস