বিনোদন

মায়ের জন্য সাইফ পচা হলেও সারার কাছে সেরা বাবা

By Daily Satkhira

January 29, 2019

বিনোদন সংবাদ: বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান এরই মধ্যে দর্শকের সুইটহার্টে পরিণত হয়েছেন। মাত্র দুটো সিনেমায় অভিনয় করেই সাফল্যের চূড়ায় তিনি। নামকরা পরিচালক ও চিত্রসমালোচকরা বলছেন, সুপারস্টার হওয়ার মতো সব গুণই আছে এই সুন্দরীর।

গত মাসে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান তিনি। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। গত ২৮ ডিসেম্বর পর্দায় ওঠে ছবিটি এবং এখনো প্রেক্ষাগৃহগুলোতে চলছে। শুধু ভারতের বক্স অফিসে এ পর্যন্ত ছবিটির আয় ২৩৯ কোটি রুপি।

নিজেদের ছবিতে নেওয়ার জন্য যখন মূলধারার পরিচালকরা সারার লাইন ধরেছেন, তখন ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে তাঁকে রুপালি পর্দায় মা ও বাবার সঙ্গে দেখবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মা অমৃতা সিংয়ের সঙ্গে অভিনয় প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে সারা বলেন, মা তাঁর সঙ্গে কাজ করবেন বলে মনে করেন না তিনি।

কিন্তু কেন কন্যার সঙ্গে অভিনয় করবেন না অমৃতা?

বিষয়টি ব্যাখ্যা করে সারা আলি খান বলেন, ‘আমি মনে করি না, সে (অমৃতা) আমার সঙ্গে কাজ করবে। তবে বাবা করবে বলে মনে হয়, কিন্তু মা করবে না। কারণ শট নেওয়ার সময় আমার দিকে ভ্রু কুঁচকে ড্যাবড্যাব করে তাকাবে… কারণ সে আমার মা। তাই আমি মনে করি, আমার সঙ্গে কাজ করাটা তাঁর জন্য সবচেয়ে পচা ব্যাপার হবে এবং সম্ভবত আমার জন্য তাঁর সঙ্গে কাজ করাটা হবে সবার সেরা। মা করবে না।’

বি-টাউনে গুঞ্জন, পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘লাভ আজকাল-২’-তে বাবা সাইফের সঙ্গে দেখা যেতে পারে সারাকে, যদিও নির্মাতার পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। অন্যদিকে, সাইফও ‘ভিত্তিহীন’ বলে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

বাবার সঙ্গে কাজ করা প্রসঙ্গে এর আগে সারা বলেছিলেন, সেই ছবিটি হবে একেবারেই ‘স্পেশাল’।

‘আমি আব্বার সঙ্গে সিনেমা করতে চাই। কিন্তু ছবি ও আমাদের চরিত্র কী হবে, তা আমাদের উপস্থিতিতেই ঠিক করতে হবে। করার জন্য করা, এমন সিনেমা আমরা করব না,’ বলেন সারা। সূত্র : ডিএনএ