বিনোদন

মা নয়, সারার বন্ধু হতে চান কারিনা

By Daily Satkhira

January 30, 2019

বিনোদন সংবাদ: কি পর্দায়, কি পর্দায় বাইরে—প্রখর ব্যক্তিত্বসম্পন্ন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। কোনো জড়তা ছাড়াই ৩৮ বছরের এই অভিনেত্রী মনের কথা প্রকাশ্যেই বলেন। ‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী নিজের পথেই চলেন এবং অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিবাহিত জীবনে সুখেই আছেন।

১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলি খান। বয়সে অমৃতার চেয়ে ১৩ বছরের ছোট সাইফ। ২০০৪ সালে ভাঙে তাঁদের ১৩ বছরের সংসার। সাইফ-অমৃতার ঘরে দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। ২০১২ সালে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।

কারিনার সৎমেয়ে সারা আলি খান বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন। গত মাসে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন সারা। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান তিনি। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ।

বি-টাউনে এখন চলছে সারার গুণকীর্তন। বড় বড় মূলধারার পরিচালকেরা তাঁকে চলচ্চিত্রে নিতে মুখিয়ে আছেন। সারাও উপভোগ করছেন তুমুল জনপ্রিয়তা। আর এ ব্যাপারে কোনো সন্দেহই নেই যে নিজের প্রজ্ঞা, সৌন্দর্য, আত্মবিশ্বাস আর অনন্যসাধারণ প্রতিভা দিয়েই বলিউডে ঝড় তুলছেন নবাবজাদি।

সারার এই জয়জয়কারে মুগ্ধ সৎমা কারিনা কাপুরও।

সম্প্রতি বিনোদন সংবাদমাধ্যম মিস মালিনীকে দেওয়া সাক্ষাৎকারে সৎমেয়ের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে মুখ খুলেছেন কারিনা কাপুর। সারা সম্পর্কে বেবো বলেছেন, “আমি সব সময়ই বলি, বন্ধুত্বের বাইরে আমাদের আর কিছু নেই। এটা খুবই গুরুত্বপূর্ণ। আমরা পরস্পরকে সম্মান করি। আমি মনে করি, ইন্ডাস্ট্রিতে ওর একটি সুন্দর যাত্রা শুরু হলো। ‘কেদারনাথ’ দেখেছি এবং সত্যিই ওর ভেতর মা-বাবার সেরাটা রয়েছে।”

‘আমি কখনোই ওর মা হতে চাইনি। কারণ আমি আসলে ওর জন্য তেমনটা নই। কিন্তু আমি সবসময় ওর বন্ধু!,’ যোগ করেন কারিনা।

সারা সব সময় বলে থাকেন, কারিনার অভিনয়ের ভক্ত তিনি; বিশেষ করে ‘কাভি খুশি কাভি গম’ ছবির ‘পু’ চরিত্রটি। কারিনাকে তাঁর বাবা বিয়ে করার বহু আগে থেকেই ‘পু’ চরিত্রটির প্রতি আকৃষ্ট সারা। কারিনার প্রশংসা করতে কখনো কার্পণ্য করেন না তিনি।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। সেখানেও বলেছিলেন, কারিনাকে শ্রদ্ধা করেন তিনি। সূত্র : বলিউড বাবল