সাতক্ষীরা

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গান গাইলেন যুবলীগের আব্দুল মান্নান

By daily satkhira

January 30, 2019

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গান গাইলেন জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান। সাতক্ষীরা সিটি কলেজে নানা কর্মসূচির মধ্যদিয়ে ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। বুধবার সকাল ৯ টায় জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে দিনব্যাপী এ কর্মসূচি শুরু হয়।

এদিন দুপুর ১২টায় সংগঠনের পক্ষ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করে কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. মহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি। বিশেষ অতিথি ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি শেখ তানভীর হুসাইন সুজন, সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসানুজ্জামান শাওন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক সৈয়দ সাদেকুর রহমান সাদিক প্রমুখ।

প্রধান অতিথি বলেন, ছাত্রলীগের জন্ম বাংলাদেশ আওয়ামী লীগের আগে। ছাত্রলীগের ঐতিহ্য, সংগ্রাম ও গৌরব আছে। এই ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবকে সামনে এগিয়ে নেওয়ার জন্য ছাত্রলীগের নেতা-কর্মীদের বলিষ্ঠ ভূমিকা থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করতে হবে।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সংগীত সন্ধ্যা। খুলনা থেকে আগত একঝাঁক শিল্পীর মুগ্ধকর গান পরিবেশনায় মুখরিত হয় সিটি কলেজ মাঠ। এসময় ব্যাণ্ডের তালে তালে নেচে গেয়ে পরপর ৫টি গান গেয়ে অনুষ্ঠানকে মাতিয়ে তোলেন জেলা যুবলীগের সুযোগ্য আহবায়ক আব্দুল মান্নান। হাজার হাজার দর্শকের করতালি আর সুরের মূর্ছনায় উদ্দেলিত হয় সাতক্ষীরা সিটি কলেজ প্রাঙ্গন।