খুলনা

খুলনায় দুর্ঘটনায় নিহত ৫ জনই গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগ নেতা

By Daily Satkhira

February 11, 2019

খুলনা সংবাদদাতা: খুলনা-রূপসা সেতু বাইপাস সড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত পাঁচ ব্যক্তির পরিচয় মিলেছে। এরা গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগের নেতা। রবিবার (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে লবণচরা থানার সামনে জব্বার সড়কের কাছে হরিণটানা গেট নামক স্থানে দুর্ঘটনায় তারা নিহত হন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গেছে।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) খুলনা মহানগরের জিরো পয়েন্ট থেকে যাচ্ছিল। পথে সিমেন্ট বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) সঙ্গে সংঘর্ষ হয়। নিহত পাঁচজনই প্রাইভেটকারের যাত্রী। ট্রাক‌টি জব্দ করা হ‌লেও চালকসহ অন্যরা পা‌লি‌য়ে গেছে।