আন্তর্জাতিক

বিজেপি বিধায়ককে রাস্তায় ফেলে স্ত্রী-শাশুড়ির গণধোলাই

By Daily Satkhira

February 15, 2019

বিদেশের খবর: প্রকাশ্যে রাস্তায় রাজনৈতিক নেতাকে গণধোলাই দেয়া হচ্ছে। আশপাশের কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসছেন না। বরং রাস্তার দু’ধারে দাঁড়িয়ে তারা সেটা উপভোগ করছেন।

কেউ ছবি তুলছেন, কেউ আবার ভিডিও করছেন। ভারতের মহারাষ্ট্রের রাস্তায় বুধবার ঘটল এ ঘটনা।

এ পিটুনির নেপথ্যে ওই রাজনৈতিক নেতার স্ত্রী ও শাশুড়ি। যাকে পিটুনি দেয়া হচ্ছে তিনি হলেন ভারতের ক্ষমতাসীন বিজেপি দলের নেতা। বৃহস্পতিবার ইন্ডিয়া টুডে জানায়, মহারাষ্ট্রের হাইভোল্টেজ ওই বিধায়কের নাম রাজু নারায়ন তোসাম। একটি বিয়ে থাকা সত্ত্বেও কাউকে কিছু না জানিয়ে দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি।

এতে রেগে গিয়েছিলেন প্রথম স্ত্রী অর্চনা তোসাম। রাগ প্রকাশের সুযোগ খুঁজছিলেন অর্চনা। সম্প্রতি সেই সুযোগ পেয়ে গেলেন। এদিন এক খেলার অনুষ্ঠানের উদ্বোধনে গিয়েছিলেন রাজু। পাশাপাশি এদিন ছিল তার ৪২তম জন্মদিনও।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির একাধিক নেতা ও বিধায়কের দ্বিতীয় স্ত্রী প্রিয়া সিন্ধে। অনুষ্ঠান থেকে ফেরার পথে অতর্কিতে ওই বিধায়কের ওপর হামলা চালান রাজুর প্রথম স্ত্রী ও তার শাশুড়ি।

মাঝ রাস্তায় ফেলে ওই বিধায়কের ওপর চলতে থাকে কিল, চড়, লাথি। তাকে বাঁচাতে মাঠে নামেন রাজুর দ্বিতীয় স্ত্রী প্রিয়া। তিনিও বেদম মার খান।

পরে বিজেপির পক্ষ থেকে কিশোর তিওয়ারি বলেন, ‘আমরা রাজুর প্রথম পক্ষের স্ত্রীর অর্চনার পাশেই আছি। তিনি একজন স্কুলশিক্ষিকা। তাছাড়া রাজু-অর্চনার দুই সন্তান রয়েছে। তাই ৪৮ ঘণ্টার মধ্যে রাজু যদি এ সমস্যার ইতি না টানেন, তাহলে আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাব।’