জাতীয়

বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ১৩

By Daily Satkhira

February 11, 2017

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার গজারিয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের মোখসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, রাতে হানিফ পরিবহনের একটি বাস নড়াইল শহর থেকে ঢাকায় আসছিল। পথে গজারিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হলে বাসে আগুন ধরে যায়। এতে বাস ও কাভার্ড ভ্যানের চালকসহ ১৩ জন নিহত হয়।  খবর পেয়ে ঘটনাস্থলে গোপালগঞ্জের মোখসেদপুর ও ফরিদপুরের ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে শনিবার ভোর ৫টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে  ১৩টি লাশ এসে পৌঁছে। মর্গের একজন কেয়ারটাকার আবদুল কুদ্দুস বলেন, লাশগুলো পুড়ে এমন অবস্থা হয়েছে যে তাদের চেনার কোনও উপায় নেই।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইন্সপেক্টর এজাজুল ইসলাম জানান, গজারিয়া এলাকায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছে। আহত ব্যক্তিদের মোখসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।