আজকের সেরা

কাল ডা. রুহুল হকের নেতৃত্বে নিউইয়র্কে যাচ্ছে বাংলাদেশ সংসদীয় প্রতিনিধি দল

By Daily Satkhira

February 18, 2019

ডেস্ক রিপোর্ট: নিউইয়র্কে অনুষ্ঠেয় “Parliamentary Hearing at the United Nations” এর সম্মেলনে যোগ দিতে ডা: আ ফ ম রুহুল হক এমপি’র নেতৃত্বে ৮ সদস্যের সংসদীয় প্রতিনিধিদল আগামীকাল সন্ধ্যায় ঢাকা ত্যাগ করবেন।

আগামী ২১-২২ ফ্রেবুয়ারি ২০১৯, আইপিইউ এবং জাতিসংঘের যৌথ উদ্যোগ্যে নিউইয়র্কে অনুষ্ঠেয় “Parliamentary Hearing at the United Nations” এর সম্মেলন অনুষ্ঠিত হবে।

উক্ত সম্মেলনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি’র নেতৃত্বে ৮ সদস্যের সংসদীয় প্রতিনিধিদল ঢাকা ত্যাগ করবেন আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায়।

সংসদীয় প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা হলেন, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আফছারুল আমিন এমপি, আবু জাহির এমপি, বেনজির আহমদ এমপি, আবদুস সোবহান মিয়া এমপি, আহসান আদেলুর রহমান এমপি, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান ও তাঁর একান্ত সচিব আবু হাসনাত মোহাম্মদ আরেফীন।

এদিকে, সময় স্বল্পতার কারণে নিজ নির্বাচনী এলাকা সাতক্ষীরা-৩ এর দলীয় নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সাথে দেখা করে যেতে পারছেন না বিধায় সকলের নিকট ক্ষমা চেয়েছেন ডা. রুহুল হক এমপি। একই সাথে যুক্তরাষ্ট্র সফরের সাফল্য কামনা করতে তিনি সাতক্ষীরা জেলার সর্বস্তরের নাগরিকদের নিকট দোয়া চেয়েছেন।