কলারোয়া

কলারোয়ায় উপজেলা আ. লীগের কর্মী সমাবেশ ও র‌্যালি

By Daily Satkhira

February 25, 2019

কলারোয়া প্রতিনিধি: আসন্ন ২৪শে মার্চ ৫ম উপজেলা নির্বাচন উপলক্ষে কলারোয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা ফুটবল মাঠ চত্বরে এক কর্মী সমাবেশ র‌্যালির আয়োজন করা হয়।

রবিবার বিকালে বর্তমান কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং আগামী উপজেলা নির্বাচনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া)’র মাননীয় সংসদ সদস্য এ্যাড. মোস্তফা লুৎফুল্যাহ।

উপজেলা যুবলীগের আহ্বায়ক শেখ মাসুমুজ্জামান মাসুম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলারোয়া পৌর সভার (ভারপ্রাপ্ত) মেয়র মনিরুজ্জামান বুলবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া ইয়াসমিন রত্না, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আশিকুর রহমান মুন্না, ১২টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মী ও সমর্থকবৃন্দ।

কর্মী সমাবেশে অতিথিরা তাদের বক্তব্যে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অভাবনীয় উন্নয়নের কথা তুলে ধরে বলেন, কলারোয়ার জনো-সাধারনের সার্বিক উন্নয়ন কল্পে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

সবশেষে উপজেলা ফুটবল মাঠ চত্বর থেকে র ্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।