বিনোদন

সবার ক্ষেত্রে আপত্তি, হৃতিক হলেই রাজি!

By Daily Satkhira

March 03, 2019

বিনোদন সংবাদ: ব্লকবাস্টার ‘বাহুবলি’ সিনেমার অবন্তিকার কথা মনে আছে? এস এস রাজামৌলি পরিচালিত ওই ছবির অবন্তিকাই ভারতের দক্ষিণী সুন্দরী তামান্না ভাটিয়া।

তো আসল কথায় আসা যাক। যেকোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে একটি শর্ত জুড়ে দেন তামান্না। একেবারে কাগজে-কলমে। সেটি হলো, চুমুর দৃশ্য বরাদ্দ থাকলে তাতে আপত্তি রয়েছে তাঁর। সেই তামান্নাই কি না শর্ত ভাঙছেন! বলছেন, আর সবার জন্য এই শর্ত প্রযোজ্য হলেও শুধু এক বলিউড তারকার জন্য নিঃশর্ত তিনি। কে সেই নায়ক?

১৪ বছরের ক্যারিয়ারে কোনো ছবিতেই সহ-অভিনেতাকে চুমু দেননি তামান্না ভাটিয়া। এবার নিজের সেই কানুন বদলাতে চান। তবে তা একজনের জন্য বরাদ্দ। তিনি হলেন বলিউডের ‘গ্রিক দেবতা’ খ্যাত হৃতিক রোশন।

একটি টক শোতে তামান্না ভাটিয়া স্বীকার করেছেন, অনস্ক্রিনে হৃতিক রোশনকে চুমু দিতে প্রস্তুত তিনি। বলেছেন, ‘সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। তো, এটা আমার চুক্তির অংশ। বন্ধুদের সঙ্গে কৌতুক করি। কিন্তু হৃতিক রোশন হলে কথা নেই… ইয়া! আমি রাজি, আমি রাজি।’

তামান্না জানান, হৃতিক রোশনের দারুণ ভক্ত তিনি। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা হয়েছে, বিস্ময়ে তাকিয়ে ছিলেন তিনি।

“কিছুদিন আগে তাঁর সঙ্গে দেখা হয়েছে। এমন হয়ে গিয়েছিলাম কী বলব, নিজেকে ‘সো স্টুপিড’ মনে হচ্ছিল। ঠিক এমনটা—‘হাই, আমি আপনার বড় ভক্ত এবং খুব ভালো লাগল দেখা হয়ে!’ আর তিনিও—‘ওকে!’ বেমালুম ভুলে গিয়েছিলাম, কী বলতে হবে। তারপর একটু হাঁটলেন এবং পেছন ফিরে তাকালেন। বললেন, ‘ছবি তুলতে চাও?’ বললাম, ‘হ্যাঁ! তুলতে চাই!’”

‘হানড্রেড পারসেন্ট লাভ’ খ্যাত তামান্না ভাটিয়া ২০১৪ সালে বলিউডে অভিষেক করেন অক্ষয় কুমারের একটি ছবিতে। তাঁর অভিনীত সাম্প্রতিক ছবি ‘কান্নে কালাইমানে’ দর্শকের প্রশংসা পেয়েছে। আর কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁর অভিনীত ‘দেবী টু’, এতে জুটি বেঁধেছেন প্রভু দেবার সঙ্গে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘মহালক্ষ্মী’ ও ‘সই রা নরসিমা রেড্ডি’। সূত্র : ইন্ডিয়া টিভি