আন্তর্জাতিক

বিধায়ককে বিজেপি এমপির জুতাপেটা করার ভিডিও ভাইরাল!

By Daily Satkhira

March 07, 2019

বিদেশের খবর: একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তরে নিজের নাম দেখতে পাননি তিনি। সেই ক্ষোভে নিজ দলের এক বিধায়ককে প্রকাশ্যে জুতাপেটা করেছেন বিজেপির এক সাংসদ। পরে ওই বিধায়ক ক্ষুব্ধ হয়ে তেড়ে গিয়ে সাংসদকে কিল-ঘুষি মারেন। এই ঘটনার ভিডিওচিত্র এখন ইন্টারনেটের জগতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

ভারতের উত্তর প্রদেশের সন্ত কবিরনগর জেলায় আজ বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তরে নাম থাকা না-থাকা নিয়ে এই তর্কাতর্কির শুরু হয়। একপর্যায়ে প্রকাশ্যে বিজেপির বিধায়ককে জুতাপেটা করেন তাঁর দলের সাংসদ। পরে ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এই ভিডিওচিত্র প্রকাশ করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে এনডিটিভি। ওই ভিডিওতে দেখা গেছে, বিজেপির সাংসদ শরদ ত্রিপাঠির সঙ্গে বিধায়ক রাকেশ সিং এক জায়গায় বসে কথা বলছেন। স্থানীয় একটি সড়কের ভিত্তিপ্রস্তরে নিজের নাম না থাকার কারণ জানতে চান শরদ। জবাবে রাকেশ সিং জানিয়ে দেন, এটি তাঁর সিদ্ধান্ত ছিল। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে আকস্মিকভাবে পায়ের জুতা খুলে রাকেশ সিংকে উপর্যুপরি মারতে থাকেন শরদ। এরপর রাকেশও চড়াও হন, শরদকে কিল-ঘুষি মারেন তিনি। পরে আশপাশের লোকজন পরিস্থিতি শান্ত করেন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিনের প্রতিবেদনে বলা হয়, সন্ত কবিরনগর মিলনায়তনে জেলা পরিকল্পনা কমিটির বৈঠকে অংশ নিয়েছিলেন এই বিধায়ক ও সাংসদ। এ সময় সেখানে অন্য দলের সদস্যরাও ছিলেন। বিধায়ককে জুতাপেটা করার ঘটনায় উপস্থিত সবাই বিস্মিত হয়ে যান।

এই ঘটনার পর বৈঠকটি পণ্ড হয়ে যায়। এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন বিধায়ক রাকেশ সিং।