জাতীয়

ট্রেনের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

By Daily Satkhira

March 20, 2019

দেশের খবর: গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিং-এ ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে যে কোন সময় তারা এই দুর্ঘটনার শিকার হন।নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন-শহরের ইসলামবাগ এলাবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার(২৫), মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি(১৯) এবং অজ্ঞাত(২০)। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ধারনা করছেন নিহত যুবকেরা সদর উপজেলার ভেন্নাবড়ি রেলক্রসিং পার হবার সময় রেলের ধাক্কায় নিহত হয়।তারা এসময় হয়তো শহরের দিকে বাসায় ফিরছিল।ওই রেলক্রসিংটিতে কোন পাহারাদার ছিল না।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, এখানে পাহারাদার থাকলে এ ধরনের দুঃখজনক ঘটনা ঘটতো না।তারা সব রেলক্রসিং-এ পাহারাদার নিয়োগের দাবি জানান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌছায়।দুর্ঘটনা স্থানে একটি রেলক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে এই তিন যুবক মোটরসাইকেলে করে রেললাইন ক্রস করার সময় ট্রেনের নিজে পড়ে কাটা পড়েছে।পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।