বিনোদন

একজনকে চুম্বন আরেকজনের সাথে ডেটে যাবেন তামান্না

By Daily Satkhira

March 29, 2019

বিনোদন সংবাদ: কিছুদিন আগেই অন স্ক্রিনে চুমু খাওয়া নিয়ে নিজের অভিমত জানিয়েছিলেন দক্ষিণী ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। অন স্ক্রিনে চুমু খেতে তার রয়েছে ঘোর আপত্তি। তবে সেটি শুধু একজনের সাথে করবেন বলেও জানিয়েছিলেন এই অভিনেত্রী। আর সেই একজন হলেন- বলিউড অভিনেতা ঋত্বিক রোশন।

দক্ষিণী ও বলিউডের এ অভিনেত্রী বলেছিলেন, একমাত্র হৃতিক রোশনকেই চুমু খেতে পারেন তিনি। অন্য কাউকে নয়। তবে হৃতিককে চুমু খেলেও ডেটে যেতে চান তিনি আরেকজনের সঙ্গে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্য।

তামান্না জানান, অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেম করতে চান তিনি। যদিও ভিকি গেল বছর থেকে প্রেমে মশগুল রয়েছেন অন্য একজনের সাথে। তারপরও তার সাথেই ডেটে যেতে চান তামান্না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আর কেউ নন, একমাত্র ভিকির সঙ্গেই ডেটে যেতে চান তিনি।

দক্ষিণের ছবির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া অজয় দেবগণের সঙ্গে ‘হিম্মতওয়ালা’ করে বলিউডে পা রাখেন তিনি। এসএস রাজামৌলির ‘বাহুবলী’ করে আরো খ্যাতি অর্জন করেন এই নায়িকা।

অন্যদিকে, ভিকি কৌশলের সময়টাই এখন বেশ ভালো। একের পর এক হিট ছবি। হাতে নতুন নতুন ছবির অফার। এরই মধ্যে আবার তামান্নার ডেটে যাওয়ার কথা। সব মিলিয়ে বেশ জমে উঠেছে গোটা বিষয়টা। তামান্নার এই ডেটে যাওয়ার বিষয়টি এরইমধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে নেটিজেনদের মাঝে।