কলারোয়া

কলারোয়ায় স্বামী বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

By Daily Satkhira

March 29, 2019

আসাদুজ্জামান: সাতক্ষীরার কলারোয়ায় স্বামী কর্তৃক স্ত্রী সাবানা খাতুনকে (২৭) পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাত ৩টার দিকে উপজেলার রামভদ্রপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এদিকে, এ ঘটনার পর নিহত গৃহবধুর স্বামী রিপন হোসেন পলাতক রয়েছে। নিহত গৃহবধূ সাবানা খাতুন যশোরের শংকরপুরের সামটা গ্রামের ইসমাইল গাজীর মেয়ে।

নিহত গৃহবধুর ভাই আবুল কাশেম জানান, তার বোন সাবিনা খাতুনের সাথে উপজেলার রামভদ্রপুর গ্রামের জিয়াদ আলীর ছেলে রিপন হোসেনের দীর্ঘ ১২ বছর আগে বিয়ে হয়। এর পর থেকে প্রায়ই তার স্বামী রিপন যৌতুকের দাবীতে তার বোনকে মারপিট করে নির্যাতন চালাতো। রাতে কোন কারণ ছাড়াই তার বোনকে বাশের লাঠি দিয়ে মারপিট করে ও গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে রিপন। পরে এলাকাবাসী তার বোনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে ভোর রাতে সে মারা যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, নিহত গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আারো জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যূর আসল রহস্য জানা যাবে এবং পারবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।