কলারোয়া

কলারোয়ায় নির্বাচনোত্তর সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৪ আটক ৫

By Daily Satkhira

April 04, 2019

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার কলারোয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানসহ চারজন আহত হয়েছেন। বুধবার রাতে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের বাটরা বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৫ জনকে আটক করেছে। আহতরা হলেন, জালালাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম, তার ভাই আবু রায়হানসহ ৪ জন। আহতদের মধ্যে আবুল কালামের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন ডাক্তার। আহতদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে এই হামলায় শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলার আসামি রব, জালালাবাদ ইউনিয়ন যুবদলের সভাপতি পাইলট ও জামাতের কেন্দ্রীয় নেতা ইজ্জতউল্লার ভাই ছলেমান নেতৃত্বে দিয়েছে বলে দাবি করেছেনস্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আহত আবুল কালাম জানান, সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও পরাজিত প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে তিনি ও তার ভাই সেখানে উপস্থিত হয়ে সংঘর্ষ থামানোর চেষ্টা করেন। এ সময় লাল্টু সমর্থকরা তার ওপর হামলা করে। হামলায় আরও কয়েকজন আহত হন বলে জানান তিনি। এদিকে, আজ বৃহস্পতিবার সকালে কলারোয়া বাজারে এ ঘটনার প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সমর্থকরা সমাবেশ করেছেন। অপরদিকে, সেখানে যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘটে সে জন্য অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।