দেবহাটা

দেবহাটার বিল শিমুলবাড়িয়া এলাকায় ঘের দখলের চেষ্টা, ঘের মালিকসহ আহত ৭

By Daily Satkhira

April 05, 2019

স্টাফ রিপোর্টার॥ ঘের দখলের চেষ্টা ও অবৈধ ভাবে ঘর নির্মাণ কাজে বাঁধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় ঘের মালিক লিয়াকত, রিয়াছাদসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা দেবহাটা উপজেলার বিল শিমুলবাড়িয়া এলাকায়। এঘটনায় আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। রাতেই দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলাকারী ২জন কে আটক করেছে।

সূত্র জানায়, সহিংসসহ একাধিক মামলার আসামী জামায়াত নেতা কওছারের নেতৃত্বে জাহিদুলসহ ১৫/২০ জন লাঠিয়াল বাহিনী দা ও বল্লভ নিয়ে বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিলশিমুল বাড়িয়া এলাকার লিয়াকত সরদারের মালিকানাধীন ঘের দখল করতে যায়। এসময় ঘের মালিক লিয়াকত সরদার বাঁধা দিলে তাকে বেধড়ক মারপিট করে সন্ত্রাসীরা। এসময় শিমুলবাড়িয়া গ্রামের মৃত আব্দুস সবুর সরদারের ছেলে মোঃ রিয়াছাদ সরদার, একই গ্রামের শামিম ও মাহবুব দখল কাজে বাঁধা দিলে তাদেরকেও দা, লাঠি ও বল্লভ দিয়ে আঘাত করে কওছার বাহিনী ।

এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে তাদের ধাওয়ায় লাঠিয়াল বাহিনী পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত ঘের মালিকসহ ৪ জন কে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে ও অন্যদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে। খবর পেয়ে রাতেই দেবহাটা থানার এস আই মোস্তাফিজুর ঘটনাস্থল থেকে কওছার বাহিনীর দুইজনকে আটক করেছে।

এদিকে কওছার,জাহিদুল ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ অত্র এলাকার সাধারন জনগণ জানান, দখলবাজ ঐ বাহিনী বর্তমানে বেপরোয়া হয়ে উঠেছে। তাদের খুটির জোর কোথায় এমন প্রশ্ন জনসাধারনের। এব্যাপারে ভূক্তভোগীরা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।