বিনোদন

দিশার নাচে দিশাহীন অন্তর্জাল-দুনিয়া!

By Daily Satkhira

April 07, 2019

বিনোদন সংবাদ: সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ইনস্টাগ্রামে ১৮ মিলিয়নের বেশি অনুসরণকারী তাঁর। এই আবেদনময়ী যে ছবি বা ভিডিওই পোস্ট করুন না কেন, তা নেট-দুনিয়ায় উষ্ণতা ছড়াবেই। এবারও তার ব্যতিক্রম হলো না।

২০১৬ সালে ‘এম এস ধোনি’ দিয়ে বলিউডে অভিষেক হয় দিশা পাটানির। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন সুশান্ত সিং রাজপুত। স্টাইল আর ফ্যাশনের জন্য বিখ্যাত এ সুন্দরী। লালগালিচায় হাঁটা থেকে অবসরযাপন—ইনস্টাগ্রামে তাঁর পোস্ট করা সব ছবিই ভক্তদের মন জয় করে নিয়েছে। এবার ‘বাঘি টু’ তারকা একটি নাচের ভিডিও শেয়ার করলেন। মার্কিন সংগীতশিল্পী সেলেনা গোমেজের একটি গানে বন্ধুর সঙ্গে পা মিলিয়ে নেট-দুনিয়ায় ঝড় তুললেন দিশা।

নাচের প্রতি দিশার রয়েছে গভীর অনুরাগ। তাঁর নাচে যেন দিশাহারা হয়ে পড়ে পুরো বলিপাড়া। সাম্প্রতিক ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রপ টপের সঙ্গে ঢিলেঢোলা প্যান্ট পরা বন্ধু ডিম্পল কোটেচার সঙ্গে নাচছেন। আন্তর্জাতিক পপতারকা সেলেনা গোমেজের ‘আই ক্যান নট গেট এনাফ’ গানের তালে পা মেলাচ্ছেন তাঁরা।

ইনস্টাগ্রামে শেয়ার করা দিশার ভিডিওটি এ পর্যন্ত ২৫ লাখ ৪৭ হাজারের বেশিবার দেখা হয়েছে।

দিশা পাটানিকে আগামীতে দেখা যাবে ইতিহাস-আশ্রিত ‘ভারত’ সিনেমায়। এ ছবির প্রধান চরিত্রে রয়েছেন সুপারস্টার সালমান খান। এতে এই অভিনেত্রীকে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে শারীরিক কসরত দেখানো শিল্পীর ভূমিকায় থাকবেন দিশা।

‘ভারত’-এ সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

‘ভারত’ ছাড়াও দিশা পাটানিকে আগামীতে আনিস বাজমির একটি ছবিতে দেখা যাবে। মোহিত সুরি পরিচালিত ‘মালাঙ্গ’ সিনেমায়ও অভিনয় করছেন তিনি। এ ছবিতে আরো রয়েছেন অনিল কাপুর, আদিত্য রায় কাপুর ও কুনাল খেমু। মোহিতের সঙ্গে দ্বিতীয়বার কাজ করলেন আদিত্য। এর আগে এ দুজন ‘আশিকি টু’ ছবিতে কাজ করেছিলেন। সূত্র : বলিউড বাবল