বিনোদন

মানুষের মনে জায়গা করে নিতে রাজপথে মিমি-নুসরাত

By Daily Satkhira

April 09, 2019

বিনোদন সংবাদ: টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। আসন্ন লোকসভাকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন বাংলার এই দুই নেত্রী। শত বাধা সত্ত্বেও মানুষের মন জয়ে রাজপথ ছাড়ছেন না তারা। তৃণমূলের প্রার্থী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান লড়বেন যথাক্রমে যাদবপুর ও বসিরহাট থেকে।

একজন তার নিজ এলাকার মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন। কোথাও ফুটবল খেলছেন, কোথাও ক্যারাটের প্যাঁচ আবার কোথাও দুধের শিশুকে কোলে তুলে আদর করছেন। বাড়ি ফিরেও আবার মন দিচ্ছেন পড়াশোনায়। খোঁজ-খবর রাখছেন কী কী রইল বাকি। ঝালিয়ে নিচ্ছেন পরের দিনের পয়েন্টস। এরমধ্যেও রবিবারটা নিজের মতো করে কাটালেন যাদবপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী। যদিও এদিন প্রচারের জন্য কিছু সময় বরাদ্দ রেখেছিলেন। লড়াইতে নামতে তিনি প্রস্তুত। আর তাই বারে বারে মনে করিয়ে দিচ্ছেন সেকথা। যারা এখনও তার নামে নানা বাজে কথা বলছেন, তার পোশাক নিয়ে প্রশ্ন তুলছেন বা তার নানা খুঁত নিয়ে আলোচনা করছেন তাদের উদ্দেশ্যে মিমির বার্তা-‘আগে আমার সম্পর্কে ভালো করে জানুন, তারপর না হয় নিন্দা করবেন। আর নিজের বুদ্ধি দিয়ে বিবেচনা করুন বাকিদের থেকে আমি কোথায় আলাদা।’

অন্যদিকে, বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহান সপ্তাহ ধরে ব্যস্ত ছিলেন দিদির সঙ্গে উত্তরবঙ্গে। সেখানেই তিনি সভা করেছেন, বক্তব্য রাখছেন। আবার ভক্তদের সঙ্গে হাতও মেলাচ্ছেন। ব্যস্ততার মধ্যে ছুটির দিনে নিজের জন্য আলাদা ভাবে সময় পাননি তিনি, কিন্তু ইন্সটাগ্রামে গোলাপী শাড়ি আর স্নিগ্ধ রূপে তিনি যা বার্তা দিলেন তার সারমর্ম করলে দাঁড়ায়-‘ও আলোর পথযাত্রী, এ যে রাত্রী এখানে থেমোনা’।