বিনোদন

ফিল্মফেয়ার পুরস্কারে এখন শুধু আছেন জয়া

By Daily Satkhira

February 21, 2017

‘ভোট ফর মি’, আজ মঙ্গলবার বিকেলে জয়া আহসান তার ফেসবুক পেজে স্ট্যাটাসটি দিয়েছেন। ‘বাংলা ফিল্মফেয়ার পুরস্কার ২০১৭’ প্রতিযোগিতায় সেরা নায়িকা বিভাগে অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’ ছবির জন্য মনোনয়ন পেয়েছেন তিনি। এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছেন গার্গি রায় চৌধুরী (বেঁচে থাকার গান), পাওলি দাম (ক্ষত), রাইমা সেন (মনচোরা), ঋতুপর্ণা সেনগুপ্ত (প্রাক্তণ) আর স্বস্তিকা মুখার্জি (সাহেব বিবি গোলাম)।

আজ জয়া বললেন, ‘চূড়ান্ত মনোনয়নের খবরটি আমি আজই জেনেছি। এখন দর্শকদের ভোটে চূড়ান্ত ফলাফল হবে।’

২৫ ফেব্রুয়ারি ভারতের কলকাতার সায়েন্স সিটিতে অনুষ্ঠিত হবে ‘বাংলা ফিল্মফেয়ার পুরস্কার ২০১৭’ প্রদান অনুষ্ঠান। জয়া জানান, ওই সময় নিজের কিছু প্রয়োজনে তিনি কলকাতায়ই থাকবেন। হয়তো যোগ দিতে পারেন এই অনুষ্ঠানেও।

এর আগে ২০১৪ সালে অরিন্দম শীলের ‘আবর্ত’ ছবির জন্য তিনি মনোনয়ন পেয়েছিলেন। ওই বছর ‘ফড়িং’ ছবির জন্য সোহিনী সরকার সেরা নায়িকার পুরস্কার পান।

শুরুতে ‘বাংলা ফিল্মফেয়ার পুরস্কার ২০১৭’–এর জন্য সেরা নায়ক ও সেরা নায়িকা বিভাগে বাংলাদেশের শাকিব খান, আরিফিন শুভ, জয়া আহসান, নুসরাত ফারিয়া ও কুসুম শিকদারের নাম শোনা যায়। যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন তারা। পরে জানা যায়, মনোনয়নের জন্য দর্শকদের কাছ থেকে আয়োজকদের পক্ষ থেকে যে নাম আহ্বান করা হয়, তখন তাদের নামও শোনা গিয়েছিল। এখন চূড়ান্ত প্রতিযোগিতার জন্য দর্শকদের ভোটে মনোনয়ন পেয়েছেন জয়া আহসান।

দর্শকেরা জয়া আহসানকে ভোট দিতে পারবেন

http://www.filmfare.com/news/nominations-for-the-jio-filmfare-awards-east-18892.html ঠিকানায়।