খেলা

আইপিএলে জঙ্গি হামলার আশঙ্কা!

By daily satkhira

April 13, 2019

খেলার খবর: ভারতীয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে শুক্রবার ছড়িয়ে পড়ে আতঙ্ক সৃষ্টি করার মতো একটি খবর। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে জঙ্গি হামলা হতে পারে, এমন আভাস দেওয়া হয় ওই খবরে। দ্রুত ছড়িয়ে যাওয়া এমন সংবাদে বেশ আতঙ্ক তৈরি হয় সবার মনে। তবে আজ শনিবার এমন কিছুর আশঙ্কা নাকচ করে দিয়েছে মুম্বাই পুলিশ।  

ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ বিকেলে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ানস। কিন্তু ম্যাচের আগের দিন এমন সংবাদ প্রকাশের পর টিকেট কেটে রাখা দর্শকসহ সবার মনে অজানা এক আশঙ্কা ভর করে। তবে আজ এমন খবরকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছে মুম্বাই পুলিশ।

ডেপুটি কমিশনার মঞ্জুনাথ শেঙ্গের বরাত দিয়ে আজ একটি বিবৃতি দেয় মুম্বাই পুলিশ। বিবৃতিতে এই হামলার আশঙ্কাজনিত খবরকে ভিত্তিহীন উল্লেখ করা হয়। বরং, এমন খবরকে আইপিএলের ম্যাচ দেখতে মাঠে ছুটে যাওয়া দর্শকের ঢল ঠেকাতে এক ধরনের ষড়যন্ত্র হিসেবে আখ্যা দেওয়া হয়।      

মুম্বাই পুলিশের বিবৃতিতে বলা হয়, ‘গতকাল থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হামলার ভুয়া একটি খবর ছড়িয়ে পড়ে। এমন খবরের কোনো ভিত্তি নেই বা আমাদের কাছে এ ধরনের কোনো গোয়েন্দা রিপোর্টও নেই। মুম্বাইকে নিরাপদ রাখার জন্য পুলিশের পক্ষ থেকে আমরা সবসময় সচেষ্ট আছি। সতর্ক অবস্থানে থেকে আমরা সবাইকে বলতে চাই, কোনো ভুয়া খবর বা গুজবে কান দিবেন না।’   

শনিবার মুম্বাইয়ের ম্যাচের আগে আন্তর্জাতিক তারকাদেরসহ খেলয়াড়দের বহনকারী বাসে বোমা হামলা হতে পারে, এমন খবর ছড়িয়ে যায়। তবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে এমন বিবৃতির পর দর্শকদের মনে এক ধরনের স্বস্তি ফিরে আসবে। 373 Shares Share