ফিচার

সাতক্ষীরায় স্বাস্থ্য খাতে দুর্নীতির প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

By Daily Satkhira

April 17, 2019

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার সরকারি চিকিৎসা সেবার সেবার মান উন্নয়নে বরাদ্দ কোটি কোটি টাকা লুটপাটের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিসহ স্বাস্থ্য খাতের সকল অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বুধবার সাতক্ষীরা জজ কোর্ট চত্ত্বরে প্রতিবাদ সভা করেছে নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরা।

সংগঠনের আহ্বায়ক এড. ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে এবং সদস্য সচিব হাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, জাসদের কেন্দ্রীয় নেতা শেখ ওবায়দুস সুলতান বাবলু, এড. শাহেদুজ্জামান, এড. সালাউদ্দীন ইকবাল লোদী, এড. জিকো সাইদ, তাঁতী লীগ নেতা শেখ এনামুজ্জামান নিপ্পন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রী, দুদক চেয়ারম্যান, স্বাস্থ্য বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যানসহ সকল সদস্য বরাবর এই লুণ্ঠনের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান করবেন বলে জানান। একই সাথে আগামী ২৩ এপ্রিল মঙ্গলবার সাতক্ষীরা সিভিল সার্জন অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিলে সাতক্ষীরার নাগরিকদের অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান। তারা অবিলম্বে চিকিৎসক ও জনবল সঙ্কট কাটিয়ে সাতক্ষীরার সকল সরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানকে সাধারণ রোগীদের সেবার জন্য প্রস্তুত করতে সরকারের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, আজ বুধবার ১৭ এপ্রিল পুরাতন সাতক্ষীরা হাটখোলায় বিকাল ৫:৪৫টায়, সাতক্ষীরা সরকারি কলেজ মোড়ে সন্ধ্যা ৭টায়, সাতক্ষীরা ফুড অফিস মোড়ে রাত ৮টায় একইভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে বলে জানান বক্তারা।