খেলা

বর্ষসেরা টি-টুয়েন্টি বোলিং মোস্তাফিজের

By Daily Satkhira

February 25, 2017

অভিষেকের সময় থেকেই তিনি বাজিমাত করে যাচ্ছেন। দুর্দান্ত সব পারফরম্যান্স উপহার দিয়েছেন। তেমনি একটি ফিজ-শো ক্রিকেটের সংবাদদাতা ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফোর বর্ষসেরা টি-টুয়েন্টি বোলিং পারফরম্যান্সের খেতাব এনে দিলো কাটার মাস্টারকে।

ভারতের মাটিতে গত টি-টুয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। কলকাতার ইডেন গার্ডেন্সে কিউই ব্যাটিংকে বিপর্যস্ত করে পাঁচ উইকেট নিতে খরচ করেছিলেন ২২ রান। সেটাই বর্ষসেরা টি-টুয়েন্টি বোলিংয়ের জন্য সেরা পারফরম্যান্স নির্বাচিত হয়েছে।

টি-টুয়েন্টিতে মোস্তাফিজের এই পারফরম্যান্সটি বাংলাদেশের হয়ে দ্বিতীয় সেরা বোলিং। ম্যাচটা অবশ্য ৭৫ রানে হেরে গিয়েছিল বাংলাদেশ।

একইরাতে বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন আরেক বাংলাদেশি মেহেদী হাসান মিরাজ। ঘরের মাঠে টেস্টে ইংল্যান্ড বধের নায়ক ১৯ বছর বয়সী এই তারকাকে ২০১৬ সালের জন্য বর্ষসেরা নবাগত ঘোষণা করা হয়।

এক নজরে ক্রিকইনফোর পুরস্কারের রাত-

বর্ষসেরা অধিনায়ক-২০১৬: বিরাট কোহলি বর্ষসেরা টেস্ট ব্যাটিং: বেন স্টোকস বর্ষসেরা টেস্ট বোলিং: স্টুয়ার্ট ব্রড বর্ষসেরা টি-টুয়েন্টি ব্যাটিং: কার্লোস ব্র্যাথওয়েট বর্ষসেরা টি-টুয়েন্টি বোলিং: মুস্তাফিজুর রহমান বর্ষসেরা ওয়ানডে ব্যাটিং: কুইন্টন ডি কক বর্ষসেরা নবাগত: মেহেদী হাসান মিরাজ