কালিগঞ্জে আ. লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি, আহ্বায়ক ছোট সদস্য সচিব সজল

নিজস্ব প্রতিবেদক: কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।
তারালী ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ছোটকে আহবায়ক, শেখ রিয়াজ উদ্দিন ও ডিএম সিরাজুল ইসলামকে যুগ্ম আহবায়ক এবং সজল মুখার্জীকে সদস্য সচিব করে এই কমিটি ঘোষণা করা হয়। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এই কমিটিকে আগামী ১৫ নভেম্বরের মধ্যে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান বার্ধক্যজনিক কারণে সম্প্রতি মৃত্যুবরণ করলে উপজেলা কমিটিতে শুধুমাত্র বর্তমান উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী সাধারণ সম্পাদক হিসেবে পদে ছিলেন। কারণ তাদের উপজেলা কমিটি সম্মেলনের কয়েক বছর পরও পূর্ণাঙ্গ হয়নি।
নতুন সকমিটিতে স্থান পাননি দলের সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী এবং সাবেক সভাপতি মরহুম শেখ ওয়াহেদুজ্জামানের পুত্র ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। তারা উভয়ে গত উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ছিলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক গতকাল ৫ অক্টোবর ২০১৯ তারিখে এই কমিটিতে স্মাক্ষর করেন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অপর সদস্যরা হলেন, এড. শেখ মোজাহার হোসেন কান্টু, নরিম আলী মাস্টার, শেখ নাজমুল ইসলাম (ভাইস চেয়ারম্যান), প্রশান্ত কুমার সরকার, নুরুজ্জামান জামু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, শামসুল হক মাস্টার, অমল মাস্টার, আবুল কাশেম, আহম্মদ আলী তারালী, মোজাম্মেল হক চাম্পাফুল, আনিসুজ্জামান নলতা, আব্দুল গফুর ভাড়াশিমলা, কাওফিল আরা সজল, গোবিন্দ কুমার দক্ষিণ শ্রীপুর, নুরুল হক বিষ্ণুপুর. মোস্তফা কবিরুজ্জামান কৃষ্ণনগর, দুলাল ঘোষ মৌতলা, মোকলেছুর রহমান মুকুল মথুরেশপুর, আশরাফুল ইসলাম খোকনরতনপুর ও নাজমুল শাহাদাত রাজা ধলবাড়িয়া।

Related posts