যশোরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ভাই-বোন নিহত

যশোর প্রতিবেদক: যশোর-মাগুরা সড়কের খাজুরা কদমতলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ভাই-বোন নিহত হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন- যশোরের উপশহর ডি-ব্লকের আসলাম আলীর ছেলে হাসান আলী (১৮) ও উপশহরের এফ-ব্লকের সেলিম হোসেনের মেয়ে মালিহা আক্তার (১৩)।

এ ঘটনায় তাদের বোন তৈয়বা খাতুন (১৪) আহত হয়েছে। তৈয়বা এফ-ব্লকের শাহজাহান আলীর মেয়ে। তারা তিনজন খালাতো ভাইবোন। তাদের মধ্যে মলিহা স্থানীয় নিউটাউন বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এবং তৈয়বা নবম শ্রেণির শিক্ষার্থী।

খাজুরা পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম জানান, তারা তিনজন মোটরসাইকেলে করে মাগুরার সীমাখালীতে বেড়াতে গিয়েছিলেন। ফেরার সময় খাজুরা কদমতলায় মাগুরামুখী একটি ট্রাকের সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাসান ও মালিহা নিহত হয়। এ ঘটনায় আহত তৈয়বাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

তিনি আরও জানান, লাশ দু’টি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. সুস্মিতা জানান, তৈয়বার অবস্থা আশঙ্কামুক্ত নয়।

Related posts