প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত দেশকে ভালোবেসে আ. লীগকে সংগঠিত করুন -ডা. রুহুল হক এমপি

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় তিনি নেতৃবৃন্দকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত সততা ও আন্তরিকতার সাথে দেশকে ভালোবেসে আওয়ামী লীগকে তৃণমূলে সংগঠিত করার আহ্বান জানান।

নেতৃবৃন্দ সোমবার সকালে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য ডা. রুহুল হক এমপির নলতাস্থ বাসভবনে তার সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক বলেন, “বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠা করে দিয়ে গেছেন। আর আজ তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে এক অনন্য উচ্চতায় অধিষ্ঠিত করে চলেছেন। সমগ্র বিশ্ব আজ আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ। আমরা প্রত্যেকে যেনো শেখ হাসিনার মত সততা ও আন্তরিকতার সাথে দেশকে ভালোবেসে আওয়ামী লীগকে তৃণমূলে সংগঠিত করতে পারি সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।”
প্রফেসর রুহুল হক কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দকে আগামী সম্মেলনে যেনো দলের ত্যাগী এবং আদর্শবান নেতাকর্মীদের যথাযথভাবে মূল্যায়নের পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এনামুল হক ছোট, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন, ডিএম সিরাজুল ইসলাম, সদস্য সচিব সজল মুখার্জী, এড. শেখ মোজাহার হোসেন কান্টু, নরিম আলী মাস্টার, শেখ নাজমুল ইসলাম (ভাইস চেয়ারম্যান), প্রশান্ত কুমার সরকার, নুরুজ্জামান জামু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, শামসুল হক মাস্টার, অমল মাস্টার, আবুল কাশেম, আহম্মদ আলী তারালী, মোজাম্মেল হক চাম্পাফুল, আনিসুজ্জামান নলতা, আব্দুল গফুর ভাড়াশিমলা, কাওফিল আরা সজল, গোবিন্দ কুমার দক্ষিণ শ্রীপুর, নুরুল হক বিষ্ণুপুর, মোস্তফা কবিরুজ্জামান কৃষ্ণনগর, দুলাল ঘোষ মৌতলা, মোকলেছুর রহমান মুকুল মথুরেশপুর, আশরাফুল ইসলাম খোকনরতনপুর ও নাজমুল শাহাদাত রাজা ধলবাড়িয়া প্রমুখ।

Related posts