‘স্ত্রীকে হত্যা করে পালানোর সময়’ গ্রামবাসীর পিটুনিতে স্বামী নিহত

বিদেশের খবর: ভারতের উত্তরপ্রদেশে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে পিটিয়ে মেরে ফেলেছে গ্রামবাসী। বুধবার এমনই এক ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়: নাসির কুরেশি নামের ৪০ বছর বয়সী ব্যক্তিকে লাঠি ও লোহার রড নিয়ে ছয় ব্যক্তি প্রথমে মারা শুরু করেন। নাসির কুরেশির বিরুদ্ধে অভিযোগ, তিনি তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন। এরপর স্বামী কুরেশি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার ওপর আক্রমণ করেন গ্রামবাসী।

সেই কুরেশিকে গণপিটুনি দেওয়ার এক ভিডিও পুলিশের কাছে আসার পর তারা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছেন। তবে পুলিশের কাছে আসার আগেই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

উত্তরপ্রদেশের ফতেপুর জেলার ডেপুটি পুলিশ সুপার শ্রীপাল যাদব জানিয়েছেন: ওই ব্যক্তির ওপর তার স্ত্রীকে হত্যা করার অভিযোগ রয়েছে। উনি পালানোর চেষ্টা করার সময় গ্রামবাসী তাকে ঘিরে ধরে মারধর করতে থাকে। সেই সময় তার গায়ে পাথর ছুঁড়ে মারায় তিনি ঘটনাস্থলে মারা যান।
পুলিশ আরও জানিয়েছে: কুরেশি ও তার স্ত্রীর মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রামে শান্তি বজায় রাখার জন্য পুলিশ মোতায়ন করা হয়েছে।

Related posts