সুজানার ফেসবুক আইডি হ্যাক, থানায় জিডি

বিনোদন সংবাদ: ভার্চুয়ালে হ্যাকারের কবলে পড়ে হঠাৎ বিপাকে পড়েছেন জনপ্রিয় তারকা সুজানা জাফর। তাই নিরাপত্তার জন্য এই অভিনেত্রী থানায় গিয়ে জিডি করলেন।

সম্প্রতি সুজানা জাফরের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাকড হয়। নিয়ন্ত্রণ হারানো ওই আইডি থেকে বিভ্রান্তিকর কোনো পোস্ট, ছবি যদি প্রকাশ হয় সেগুলো এড়িয়ে যেতে বললেন সুজানা। বিষয়টি তিনি জানিয়েছেন প্রসাশনকে।

গত ১৭ অক্টোবর মিরপুর মডেল থানায় সুজানা জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। জিডি নাম্বার ১৬৪৫। জিডিতে সুজানা উল্লেখ করেছেন, অসৎ উদ্দেশ্য সাধনের জন্য অসাধু ব্যক্তিরা আমার আইডি হ্যাকড করেছে। তদন্ত করে দোষী খুঁজে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

সুজানা বলেন, আমি ব্যক্তিগতভাবে আইডি উদ্ধারের চেষ্টা করে যাচ্ছি। পাশাপাশি সংশ্লিষ্ট সাইবার ক্রাইম ইউনিটের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি। তারাও আইডি ফেরত আনার চেষ্টা চালাচ্ছেন।

তিনি বলেন, বর্তমানে আমার সাড়ে তিন লাখের বেশি ফলোয়ার্স থাকা ফেসবুক আইডি নিয়ন্ত্রণে নেই। জনপ্রিয় এই অভিনেত্রী তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সোশ্যাল মিডিয়ায় ছড়ানো বানোয়াট ও আবোলতাবোল পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেছেন।

Related posts