২৫ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে সাতক্ষীরায় দুই শীর্ষ সন্ত্রাসীসহ আটক ৭

অনলাইন ডেস্ক: সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের সদস্যরা ২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই সন্ত্রাসীকে আটক করেছে বলে জানা গেছে। গতরাতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো দীপ ও সাইফুল। দীপ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের এক শীর্ষ নেতার কথিত বডিগার্ড। সে মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি এবং সাইফুল পেশাদার চাঁদাবাজ ও অস্ত্রধারী। সাইফুলের গ্রামের বাড়ি কালিগঞ্জের সাইহাটি গ্রামে বলে জানা গেছে। এরিপোর্ট লেখার সময় তাদেরকে গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এব্যাপারে পুলিশের সাথে সাংবাদিকদরা বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও পুলিশের কেউ ফোন রিসিভ করেন নি।

জানা গেছে, ঐ ছাত্রলীগ নেতার দুই সহযোগী জনৈক ব্যক্তির ২৫ লাখ টাকা ছিনতাই করে উক্ত দীপ ও সাইফুল। এব্যাপারে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছে অভিযোগ করা হলে তাদেরকে আটক করা হয়। তবে কবে কখন কার টাকা ছিনতাই হয়েছে সে সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

আটককৃতদের ঘনিষ্ঠ একাধিক সূত্র জানায়, সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা ইতিমধ্যে একটি অস্ত্রও উদ্ধার করেছে এবং সেখান থেকে আজিজ নামে একজনকে আটকও করেছে।

এদিকে, কালিগঞ্জ থেকে একাধিক সূত্র জানায়, উপজেলার মথুরেশপুর এলাকা থেকে ৪জনকে আটক করে সাদা পোষাকধারী লোকজন। আটককৃতরা হলো, বসন্তপুর গ্রামের আব্দুল নুর বিশ্বাসের ছেলে উপজেলা তাঁতীলীগের সভাপতি ময়নুল বিশ্বাস (৩০), একই এলাকার রফিুকল ইসলামের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম এহসান কিরণ (২২), একই এলাকার আফসার আলীর ছেলে ছাত্রলীগ সদস্য আশিকুর রহমান (২৩) ও আজিজ আহমেদের ছেলে উপজেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান (২৪)। আসাদুর রহমানের ভাই ইফতেখার আলম এই তথ্য নিশ্চিত করলেও পরে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

বিস্তারিত আসছে——–

Related posts