সাতক্ষীরার শিল্পী কালুর চিকিৎসায় এগিয়ে এলেন জেলা ও দায়রা জজ মফিজুর রহমান

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার বিশিষ্ট তাবলা বাদক ‘রাজু কুমার কালু’র সুচিকিৎসার জন্য তার পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরার জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান। তিনি সাতক্ষীরার শিল্পী ও সংস্কৃতি কর্মীদের হাতে জেলা জজশিপের পক্ষ থেকে তবলা বাদক কালুর জন্য ৩৭ হাজার টাকা অনুদান তুলে দেন।
এসময় সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের খাস কামরায় অসুস্থ শিল্পী রাজু কুমারের সহোদর দুলালের হাতে জেলা জজশিপের পক্ষ থেকে দেওয়া অনুদান তুলে দেয়া হয়।
আর্থিক সহয়াতা গ্রহণ ও প্রদানের সময় উপস্থিত ছিলেন নারী মুক্তি সংসদের সাতক্ষীরা জেলা সভানেত্রী নাসরীন খান লিপি, সম্মিলিত সাংস্কৃতিক জোট সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আবু আফফান রোজ বাবু, নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, বিশিষ্ট শিল্পী মঞ্জুরুল হক, অ্যাড. সৈয়দ এখলেচার আলী বাচ্চু, চৈতালী মুখার্জী প্রমুখ।
অসুস্থ কালুকে আর্থিক সহায়তা প্রদানে সম্মিলিত সাংস্কৃতিক জোট সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানসহ জজশিপের সকলের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।
উল্লেখ্য রাজু কুমার কালু গত ১৭ নভেম্বর সাতক্ষীরায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল, পরে খুলনা আবু নাসের হাসপাতাল এবং সবশেষে বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সফল অস্ত্রপচারের পর চিকিৎসাধীন আছেন। রাজু ও তার পরিবার সকলের কাছে অসুস্থ তবলা বাদক কালুর জন্য দোয়া প্রার্থনা করেছেন।

Related posts