সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, শীর্ষ সন্ত্রাসী সাদিক বহিস্কার

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়েছে এবং সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিদুর রহমান সাদিক ও তার সহযোগীরা বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই করে। এ ঘটনার পর সাতক্ষীরার শীর্ষ সন্ত্রাসী সাদিকের দুই সহযোগী সাইফুল ও দীপ বন্দুকযুদ্ধে নিহত হয়। ঘটনার পর থেকে ছিনতাইয়ের ২২ লক্ষ টাকা ও অস্ত্র নিয়ে পালিয়ে যায় সাদিক। তাকে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
সাদিক বাহিনীর একের পর এক সন্ত্রাসী কর্মকাণ্ড ও কমিটির বাণিজ্যের কারণে জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির বিতর্কিত হয়ে পড়ে। এই কমিটি বিলুপ্ত করার দাবি জানানো হয়।
এসবের প্রেক্ষিতে গত ৩ ডিসেম্বর রাতে সাতক্ষীরা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয় এবং সেই সাথে মেয়াদ উত্তীর্ণ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে সংগঠনকে গতিশীল করার নিমিত্তে নতুন কমিটি গঠন করার লক্ষ্যে সভাপতি সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে বায়োডাটা আহ্বান করা হয়েছে।

Related posts