গবেষণায় এনটিভি ভিএফম অ্যাওয়ার্ড পেলেন সাতক্ষীরার আরিফুল

তরিকুল ইসলাম লাভলু : ল্যাব স্বর্ণ তৈরি, এন্টি-নিউক্লিয়ার ও টিভি দেখার মাধ্যমে দর্শকদের কর্মসংস্থান বিষয়ে অবদান রাখার জন্য এনটিভি ভিউয়ার্স ফোরাম (ভিএফএম) মালয়েশিয়া প্রবাসী আরিফুল ইসলামকে এনটিভি করেসপন্ডেন্ট (মালয়েশিয়া) কায়সার হামিদ হান্নান মালয়েশিয়ার কুয়ালালামপুর হোটেল সালিল-এ হাজারো দর্শকদের উপস্থিতে তার হাতে অ্যায়ার্ডটি তুলে দেন।
আরিফুল ইসলাম সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের সেহারা গ্রামের মোঃ আবুল হোসেন ও মরজিনা খাতুনের পুত্র ও বর্তমান মালয়েশিয়া প্রবাসী। তিনি দেশের জন্য ও দেশের বেকারত্ব দূরীকরণে বেঙ্গল টিভি প্রতিষ্ঠা করেছেন।
গত ৩১ জানুয়ারী’১৭ তারিখে এনটিভি অনলাইন পত্রিকায় “স্বর্ণ তৈরি করতে পারেন মালয়েশিয়া প্রবাসী আরিফুল ইসলাম” শিরোনামে সংবাদটি প্রকাশের পর বিষয়টি নিয়ে সারা দেশে আলোড়ন সৃষ্টি হয়। যার ফলশুতিতে তার চলমান উদ্ভাবনী কাজে আগ্রহী করার জন্য এ অ্যাওয়ার্ড দিচ্ছে বলে আরিফুল ইসলাম এই প্রতিবেদককে জানান।
প্রাপ্ত তথ্যানুযায়ী, আরিফুল ইসলাম কর্মজীবনে রেডিওতে কাজ করার সময় ‘অগ্নিবীনা সাহিত্য একাডেমি অ্যাওয়ার্ড’ ও ‘সার্ক কালচার সোসাইটি অ্যাওয়ার্ডে’ ভূষিত হয়েছিলেন।
আরিফুল ইসলাম এনটিভি পরিবার, এনটিভি ভিউয়ার্স ফোরাম (ভিএফএম) মালয়েশিয়া এবং কায়সার হামিদ হান্নানকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে বলেন তাদের এ অনুপ্রেরণা আমাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে।

Related posts