মোদির টুইটার ফলোয়ারের সংখ্যা কমছে লাখে লাখে


বিদেশের খবর: অধঃপতন হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির! জানা গেছে, তার টুইটারের ফলোয়ারের সংখ্যা নেমে গিয়েছে অনেক নিচে। টুইটারে ফলোয়ারের সংখ্যা যদি কারো জনপ্রিয়তার মানদণ্ড হয়, তা হলে কিছুটা উদ্বিগ্ন হওয়ার কারণ থাকতেই পারে প্রধানমন্ত্রীর।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর কয়েক ঘণ্টার মধ্যেই লাখে লাখে ফলোয়ার হয়ে যায় নরেন্দ্র মোদির। সে সময় এ ব্যাপারে গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছে।

বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয় টুইটার অ্যাকাউন্ট @narendramodi আর তেমন ভাবে টানছে না ফলোয়ার। ২৪ ঘণ্টার মধ্যেই মোদির ফলোয়ার কমেেগেছে অন্তত তিন লাখ।

ফলোয়ারের সংখ্যায় ভারতে এতদিন সবচেয়ে বেশি জনপ্রিয় ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইটার অ্যাকাউন্ট। কম করে এক লাখ ফলোয়ার কমেছে প্রধানমন্ত্রীর কার্যালয় (প্রাইম মিনিস্টার অফিস বা, পিএমও)-এর টুইটার অ্যাকাউন্ট- @PMOIndia-এরও।

গত ১১ জুলাই টুইটারের পক্ষ থেকে ঘোষণা করা হয়, ভুয়া অ্যাকউন্টের বিরুদ্ধে তারা অভিযান শুরু করবে। এর পরেই টুইটার ফলোয়ারের সংখ্যায় ঝুপ করে নেমে যায় প্রধানমন্ত্রী মোদির অ্যাকাউন্ট। গত ১২ জুলাই মোদির টুইটার ফলোয়ারের সংখ্যা ছিল চার কোটি ৩৪ লাখ। পরের দিন, ১৩ জুলাই তা নেমে দাঁড়িয়েছে চার কোটি ৩১ লাখে।

আর তা তার ফলোয়ারদের নজরও এড়ায়নি। প্রধানমন্ত্রীর টুইটার হ্যান্ডলেই সে কথা জানিয়েছেন এক ফলোয়ার।

Related posts