তালায় আ’লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত-৬

আসাদুজ্জামান: সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালিতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অফিসে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদকসহ ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে।
বুধবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনাটি ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খলিশখালি ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, তালা উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ঘোষ সনৎ কুমারের পক্ষে নৌকার মিছিল ও সমাবেশ শেষে নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয়ে ফিরে আসার পর এই হামলার ঘটনা ঘটে।
হামলায় গুরুতর আহত ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক সমীর কুমার জানান, জামায়াত নেতা আবদুল মজিদকে আওয়ামীলীগ কর্মী বানিয়ে প্রত্যয়ন পত্র দেয়া স্থানীয় ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি সুলতান সরদার ও তার সহযোগী কামরুল, সুজিত এবং ফারদিন হাসান দীপসহ কয়েকজন এই হামলা চালিয়েছে। এতে তিনি ছাড়াও আহত হন একই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলামসহ ৬ জন। তিনি আরো জানান, হামলাকারীরা অতর্কিত লাঠিসোটা লোহার রড নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা নির্বাচনী কার্যালয় ভাংচুর করে। তারা সবাই আওয়ামী লীগের সদস্য বলেও জানান তিনি।
সমীর কুমার আরও জানান, জামায়াত নেতা আবদুল মজিদকে আওয়ামী লীগের সদস্য হিসাবে সুলতান সরদার প্রত্যয়ন পত্র দেয়ায় সম্প্রতি তাকে দল থেকে বহিস্কার করা হয়। তিনি জানান, এরই জেরে সুলতান তার লোকজনকে নিয়ে এই হামলা চালিয়েছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related posts