কলারোয়ায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

কলারোয়া প্রতিনিধি: ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা-২০১৯ উপলক্ষে সাতক্ষীরার কলারোয়া উপজেলা ভূমি অফিসের আয়োজনে বুধবার একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ভূমি অফিসে এক আলোচনা সভায় মিলিত হয়।

রাখব নিস্কন্টক জমি-বাড়ি করব সবাই ই-নামজারী এবারে এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন, উপজেলা কৃষি অফিসার মহাসীন আলী, উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ও র‌্যালীতে অংশ গ্রহন করেন-ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুল হাই, মারুফুর রহমান, ফজলুর রহমান, সিদ্দিক উল্লাহ, ওবায়দুল্লাহ, শেখ মুনজির আহম্মেদ, আব্দুল্লাহ আল মামুন, শেখ সোহরাব হোসেন, নাজির কাম ক্যাশিয়ার কামরুজ্জামান, সাট্টিফিকেট সহকারী মাকছুদুর রহমান, কানুনগো অহিদুল ইসলাম। এছাড়া বিভিন্ন ভুমি অফিসের কাজী আঃ হাকিম, কামরুজ্জামান, মাকসুদুর রহমান, আঃ গফ্ফার, আবুল খায়ের, আঃ সাত্তার, আসানুল হুদা, আমজেদ হোসেন, মহাসিন, ফারুক হোসেন, আশরাফুজ্জামান, খন্দাকার আবু সালেহ, নুরুজ্জামান গাজী, সোজাউদ্দীন মিঠু, এমাদুল হক, আজমিরা খাতুন, আঃ সবুর, আহসান হাবিব, হুমায়ন কবির, জাহাঙ্গীর আলম, কাজী জালাল আহম্মেদ, মাহবুবর রহমান, বিলকিস পারভীন প্রমুখ। উল্লেখ্য-ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা (১০ এপ্রিল) বুধবার থেকে (১৬ এপ্রিল) মঙ্গলবার পর্যন্ত একযোগে উপজেলা ভূমি অফিস সহ উপজেলার সকল ইউনিয়ন ভূমি অফিসে ভূমি উন্নয়ন কর মেলা চলবে বলে উপজেলা সহকারী কমিশনার(ভূমি)আকতার হোসেন জানান। তিনি আরো জানান-যে কোন মূল্যে কলারোয়া উপজেলা ভূমি অফিস সহ ইউনিয়ন ভূমি অফিস দূর্নিতি ও দালাল মুক্ত রাখবেন। তিনি বলেন-আপনারা যে কোন সমস্যা পড়লে সরাসরি তার কাছে আসবেন আর ভূমি সেবা নেয়ার জন্য নায়েব সাহেবদের কাছে যাবেন,কোন তৃতীয় ব্যাক্তির কাছে যাবেন না। কোন মাধ্যমের দরকার নেই ,আপনাদেরকে যতটুকু পারি সহযোগীতা করবো আমরাই। উপস্থিতি সকলের উদ্দেশ্য করে বলেন আমার এ ম্যাসেস এলাকার সকলের কাছে পৌছে দিবেন আপনারা।

Related posts